কালার ইনসাইড

হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান


প্রকাশ: 23/01/2022


Thumbnail

জনপ্রিয় অভিনেতা তুষার খানের ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। বর্তমানে তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। শনিবার রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তুষার খানকে ভর্তি করা হয়।

অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম গণমাধ্যমকে জানান, ‘৬-৭ দিন আগে থেকেই তুষার ভাই অসুস্থ। উনার সঙ্গে একদিন আগে আমার ফোনে কথা হয়, তখন তার খুব কাশি হচ্ছিল। কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হন, এখন সেটা ফুসফুসে সংক্রমিত হয়েছে।  তুষার ভাইকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে। সবার কাছে উনার জন্য দোয়া চাইছি।’

চলচ্চিত্র, মঞ্চ, এবং টিভি নাটক- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তুষার খান। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের বাসাইলের কাঞ্চনপুর। তুষার খানের আসল নাম আশিকুল ইসলাম খান।

প্রায় চার দশক ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান।  মঞ্চ, সিনেমা ও নাটক- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন তিনি। তার শুরুটা ১৯৮২ সালে নাট্যদল আরণ্যকের সঙ্গে যুক্ত হয়ে। দলটির হয়ে মঞ্চে ‘ইবলিশ’, ‘ওরা কদম আলী’, ‘সমতট’, ‘ময়ূর সিংহাসন’, ‘জয় জয়ন্তী’, ‘অববাহিকা’সহ বহু নাটকে অভিনয় করেছেন।  

১৯৯২ সাল থেকে পেশাদার অভিনেতা হিসেবে যাত্রা শুরু হয় তুষার খানের। টিভি নাটকে প্রথম সাড়া ফেলেন ‘ইতিকথা’ নাটকের মাধ্যমে। চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমায় দিয়ে বড় পর্দায়ও তার অভিষেক ঘটে। তবে সাড়া ফেলেন মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহ’র সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে। তুষার খান সবশেষ অভিনয় করেছেন ‘আগস্ট ১৯৭৫’ সিনেমায়।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭