ইনসাইড গ্রাউন্ড

মাঠে বেনজেমা, বাড়িতে ডাকাত!


প্রকাশ: 24/01/2022


Thumbnail

সান্তিয়াগো ব্যার্নাব্যুতে এলচের বিপক্ষে কষ্টার্জিত ড্র করেছে রিয়াল মাদ্রিদ। এ ম্যাচে লস ব্ল্যাঙ্কোসদের হয়ে পেনাল্টি মিস করেন করিম বেনজেমা। বেনজেমার খারাপ সময় যেন আরও একটু বেড়েছে। এ ম্যাচ চলাকালীন তার মাদ্রিদে তার বাসায় ডাকাতি হয়েছে। তবে কি পরিমান ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।

রোববার (২৩ জানুয়ারি) রাতে ঘরের মাঠে সান্তিয়াগো ব্যার্নাব্যুতে এলচের বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। শুরুর একাদশেই ছিলেন করিম বেনজেমা।

ম্যাচের ৫৮তম মিনিটে ইনজুরির শিকার হয়ে মাঠে ছাড়েন তিনি। অবশ্য এলচের বিপক্ষে ম্যাচে কোনোভাবেই যেন ছন্দে খুঁজে পাচ্ছিলেন না বেনজেমা। এরই মধ্যে আবার একটি পেনাল্টিও মিস করে বসেন।

বেনজেমা হয়তো নিজের খারাপ দিনটা মাঠেই ভুলে যেতে চেয়েছিলেন। তবে সেটা আর হলো কই! বাড়িতে ফিরে দেখেন তার ডাকাতরা হামলা করেছে। নিয়ে গেছে বিভিন্ন জিনিসপত্র। তবে কি পরিমান ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।

স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, ডাকাতরা বাড়ির বাগান দিয়ে প্রবেশ করেছিল। ম্যাচ খেলতে বেনজেমা যখন মাঠে ছিলেন, তখন বাড়িতে কেউ অবস্থান করছিলেন না। এ কারণেই ডাকাতদের জন্য এ ঘটনাটা ঘটানো বেশ সহজ হয়েছে।

মাদ্রিদে বেনজেমার বাড়িতে চুরি ঘটনা নতুন নয়। এর আগেও একবার এই রকম ঘটনা ঘটেছে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে প্রথমবারের মতো চুরির শিকার হন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭