ইনসাইড বাংলাদেশ

ছাত্রলীগ নেতাসহ ৫ যুবককে ‌‘ইভটিজিংয়ের’ অভিযোগে গণধোলাই


প্রকাশ: 25/01/2022


Thumbnail

মুন্সীগঞ্জে এক গৃহবূধকে ইভটিজিংয়ের অভিযোগে শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকারসহ ৫ যুবকে  গণধোলাই দিয়েছেন উত্তেজিত জনতা। গতকাল সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় এই ঘটনা ঘটে। 

এসময় গণধোলাইয়ে আহত হন মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার (২৪), তার সহযোগী মো. রিফাত (২২),শাওয়ন (২৩), নাঈম হাসান (২৩) ও মুন্না (২৪)। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইভটিজারদের বহনকারী মোটরসাইকেলও ভাঙচুর করেছেন উত্তেজিত জনতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৭ টার দিকে শহর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সিফাত সরকার তার সহযোগীদের নিয়ে ৮টি মোটরসাইকেযোগে যাচ্ছিলেন। তখন এক গৃহবধূকে অশানিল ভাষায় ইভটিজিং করেন সিফাত ও তার সহযোগীরা। এসময় ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা ক্ষিপ্ত হন। তারা ইভটিজারদের প্রধান ছাত্রলীগ নেতা সিফাতসহ ওই ৫ জনকে গণধোলাই দেন। এরপর তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান তারাই। তাদের বাহনকারী মোটরসাইকেলও ভাঙচুর করা হয়েছে। এ ঘটনার পর থেকে সেখানে চরম উত্তেজনা বিরাজ করছে। 

তবে ইভটিজিং নয় পূর্বশত্রুতার জেরে এই হামলা ও মারধর হয়েছে বলে দাবি করেছেন অভিুযুক্ত ছাত্রলীগ নেতা সিফাত।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭