কালার ইনসাইড

এবার পুলিশ সদস্যদের সঙ্গে নাচলেন মেহজাবীন


প্রকাশ: 25/01/2022


Thumbnail

গত বছরের ঈদের নাটক ‘আলো’তে ট্রাফিক পুলিশের ভূমিকায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন মেহজাবীন চৌধুরী। মাহমুদুর রহমান হিমি পরিচালিত নাটকটি লিখেছেন অভিনেত্রী নিজেই। কর্মক্ষেত্রে একজন নারী সার্জেন্টের ঘাত-প্রতিঘাত, প্রতিবন্ধকতা নাটকে সুন্দরভাবে তুলে ধরায় মেহজাবীন ও হিমিকে ক্রেস্ট প্রদান করে সম্মান জানায় বাংলাদেশ পুলিশ উইমেনস নেটওয়ার্ক (বিপিডাব্লিউএন)। বাংলাদেশ পুলিশের সঙ্গে অভিনেত্রীর সুসম্পর্ক তখন থেকেই।

এবার পুলিশ সদস্যদের সঙ্গে নাচলেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি রাজারবাগ পুলিশ লাইনসে ৩০ জন পুলিশ সদস্যকে সঙ্গে নিয়ে মঞ্চ মাতান মেহজাবীন। সেই অভিজ্ঞতার কথা শেয়ার করে অভিনেত্রী বলেন, পেশাগত কাজের বাইরেও আমাদের পুলিশ বাহিনীতে এত সংস্কৃতিমনা ব্যক্তি রয়েছেন তা আমার জানা ছিল না। তাঁরা দুর্দান্ত নাচেন, গানও করেন। আমার সঙ্গে সেদিন যাঁরাই নেচেছেন, মনেই হয়নি তাঁরা পেশাদার শিল্পী নন। তাঁদের এই মেধা আমাকে বিস্মিত করেছে।  

পুলিশ সদস্যদের সঙ্গে নাচের অনুষ্ঠানে অংশ নেওয়ার পেছনে যে ‘আলো’র ভূমিকা আছে, সেটাও স্বীকার করলেন অভিনেত্রী। মেহজাবীন আরো বলেন, পুলিশ সদস্যদের সঙ্গে আমার যোগাযোগ বেড়েছে সেই নাটক প্রচারের পর থেকেই। তাঁরা নানা সময়ে আমাকে বিভিন্ন কাহিনি, নানা অজানা বিষয় শুনিয়েছেন। হয়তো সামনে তাঁদের জীবনযাত্রা নিয়ে আরো কাজ করব। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭