কালার ইনসাইড

রিয়াজের জন্য ভোট চাইলেন নির্মাতা অলিক


প্রকাশ: 25/01/2022


Thumbnail

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবার নির্বাচনে লড়ছেন দুইটি প্যানেল। একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল ও অন্যটি মিশা-জায়েদ প্যানেল। এবার শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন রিয়াজ। তার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভোট চাইছেন পরিচালক এস এ হক অলিক। রিয়াজকে বিজয়ী করার জন্যও ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন এই নির্মাতা।

সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্টে পরিচালক এস এ হক অলিক লেখেন, ‘হৃদয়ের কথা’ থেকেই রিয়াজ ভাইয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সেই সম্পর্কের হৃদয় ছুঁয়েছে। রিয়াজ ভাইয়ের ব্যক্তিত্ব, সততা, সরলতা সব সময় আমাকে মুগ্ধ করেছে। আমার দেখা শ্রেষ্ঠ ও ভালো মানুষদের মধ্যে রিয়াজ ভাই একজন। যার চিন্তায়, চেতনায়, মননে চলচ্চিত্র।

রিয়াজকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি লেখেন, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটার নই। কিন্তু একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে, কাঞ্চন-নিপুণ পরিষদে, সহ-সভাপতি পদে রিয়াজ ভাইকে জয়ী দেখতে চাই। সকল সন্মানিত ভোটারদের কাছে প্রিয় মানুষের জন্য একটি ভোট চাই।

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে,নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপেল বোর্ডের সদস্য।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭