ইনসাইড গ্রাউন্ড

পাকিস্তান সফরে যেতে আপত্তি একাধিক অস্ট্রেলিয়ার ক্রিকেটারের


প্রকাশ: 26/01/2022


Thumbnail

প্রায় ২৪ বছর পর পাকিস্তান সফরের হাতছানি অস্ট্রেলিয়া দলের সামনে। অস্ট্রেলিয়া দলকে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানও। কিন্তু এরই মাঝে আন্তর্জাতিক গণমাধ্যম খবর প্রকাশ করেছে যে,  নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফরে যেতে আপত্তি আছে বেশ কয়েকজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের। সেই গণমাধ্যম ক্রিকেটারদের নাম এখনও প্রকাশ করেনি। তবে পিসিবির জন্য স্বস্তির খবর এই যে, পাকিস্তানে যাওয়ার ব্যাপারে এখনও ইতিবাচক ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।


পাকিস্তান সফরের প্রস্তুতি ইতোমধ্যেই নিতে শুরু করেছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে তাই বিশ্রামে রাখা হয়েছে অজি হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার, দলটির ওপেনার ডেভিড ওয়ার্নার ও অলরাউন্ডার মিচেল মার্শকে।

কিছুদিন আগেও এই সফরের ব্যাপারে ইতিবাচক মন্তব্য করেছিল সিএ'র শীর্ষস্থানীয় এক কর্তা, 'ক্রিকেট অস্ট্রেলিয়া এবং পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই সফরের পরিকল্পনা করছে। তারা নিয়মিতই নিজেদের সঙ্গে এবং নিজ দেশের সরকারের সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছে।'

কোন কোন ক্রিকেটার পাকিস্তানে যেতে আপত্তি প্রকাশ করেছে তা উল্লেখ করা না হলেও সিএ'র পক্ষ থেকে তাদের এই সফরের ব্যাপারে আগ্রহী করে তোলার চেষ্টা চালানো হচ্ছে বলে প্রতিবেদনে উল্লেখ আছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭