ইনসাইড গ্রাউন্ড

মাঠে না নেমেই বিপিএল শেষ আল-আমিনের


প্রকাশ: 26/01/2022


Thumbnail

ইনজুরির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকা পর্বে খেলতে পারেননি। চট্টগ্রাম পর্ব থেকে মাঠে নামতে পারবেন, এই প্রত্যাশা ছিল। তবে এবার পুরো আসর থেকেই ছিটকে পড়লেন সিলেট সানরাইজার্সের পেসার আল-আমিন হোসেন। 

৩২ বছর বয়সী এই ডানহাতি পেসার পায়ের ইনজুরিতে ভুগছেন। একটি আঙুলে গ্রেড টু ফ্র্যাকচার ধরা পড়েছে। এই অবস্থায় বোলিং করার সুযোগ নেই। আপাতত থাকতে হবে বিশ্রামে। চিকিৎসকরা তাই আল-আমিনকে ৪ সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। অর্থাৎ, আল-আমিন সেরে উঠতে উঠতে বিপিএলই শেষ হয়ে যাবে।

আল-আমিন এই চোট বাঁধিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল)। বিসিএলের অনুশীলনে পাওয়া এই চোটের কারণে সেবারও মাঠে নামতে পারেননি। বিপিএলকে সামনে রেখে আশায় বুক বাঁধলেও এবারও মাঠে নামা হচ্ছে না।

আল-আমিনের বদলি হিসেবে সিলেট দলে নিয়েছে আলাউদ্দিন বাবুকে। ৩০ বছর বয়সী ডানহাতি এই পেসার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সর্বশেষ আসরে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন।

যদিও বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে কেউই দলভুক্ত করেনি। আল-আমিনের চোট তাই ভাগ্য সুপ্রসন্ন করেছে আলাউদ্দিন বাবুর। ঘরোয়া ক্রিকেটের নিয়মিত এই পারফর্মার ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে শিকার করেছেন ৩৫ উইকেট।

আসরে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলে সিলেট জিতেছে একটি ম্যাচে, হেরেছে একটি। চট্টগ্রাম পর্বে দলটি দুটি ম্যাচ খেলবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭