ইনসাইড গ্রাউন্ড

ভুল থেকে শিক্ষা নিয়ে এগোতে চায় বরিশাল


প্রকাশ: 26/01/2022


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে জয় দিয়ে শুভ সূচনা করলেও এরপর টানা দুটি হারের অভিজ্ঞতা হয়েছে ফরচুন বরিশালের। বিশেষ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে বিপিএলের সর্বশেষ ম্যাচে বরিশালের পরাজয় ছিল শোচনীয়। এমন পরাজয়ের পরও অবশ্য ভেঙে পড়ছে না দলটি।

বরং ফরচুন বরিশালের লেগ স্পিনার জ্যাক লিনটট মনে করেন, টানা ম্যাচ জেতা ও প্লে-অফে কোয়ালিফাই করার জন্য শুরুর এসব হারের ধাক্কাই কাজে লাগতে পারে। সেক্ষেত্রে ভুল ও পরাজয় থেকে বরিশালকে শিক্ষা নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

লিনটট বলেন, ‘আমরা দল হিসেবে শিক্ষা নিচ্ছি। এসব টুর্নামেন্টে শেষদিকে জিততে থাকলেই ভালো, তাতে ফাইনালের পথে এগোতে পারবেন। তাই এখন হেরে গেলেও যদি এখান থেকে শিক্ষা নিতে পারি তাহলে তা সামনে কাজে লাগবে। আমাদের শেষ পাঁচ ম্যাচ জিততে পারলে আমরা কোয়ালিফাই করব। তাই ভুল থেকে শেখা জরুরী।’

ঢাকার প্রথম পর্বের খেলা শেষ করে বরিশাল এখন পাড়ি জমিয়েছে চট্টগ্রামে। চট্টগ্রাম পর্বে দলটি খেলবে তিনটি ম্যাচ। এই ম্যাচগুলোর আগে লিনটটকে ভাবাচ্ছে দলের ব্যাটিং দৈন্যতা।

তিনি বলেন, ‘হতাশাজনক রাত। বোলিং নিয়ে আমরা সন্তুষ্ট। ব্যাট হাতে ভালো করতে পারিনি। আমাদের আরও ভালো করার উপায় খুঁজতে হবে। বোলিং ভালো করেও ব্যাটিংয়ে ভালো হয়নি- অনুভূতিটা তাই মিশ্র।’

প্রসঙ্গত, ৩ ম্যাচে ১ জয় ও ২ পরাজয় নিয়ে বর্তমানে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে বরিশাল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭