ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ


প্রকাশ: 27/01/2022


Thumbnail

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠান হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৩টি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানগণকে শপথ বাক্য পাঠ করান, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

এসময় সদর উপজেলার ১৪টি ইউনিয়ন উত্তর হামছাদী, পার্বতীনগর, বশিকপুর, দত্তপাড়া, উত্তর জয়পুর, চন্দ্রগঞ্জ, হাজিরপাড়া, চরশাহী, মান্দারী, শাকচর, ভবানীগঞ্জ, কুশাখালী, চররমনী মোহন ও টুমচর এবং রামগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন কাঞ্চনপুর, নোয়াগাঁও, ভাদুর, চন্ডীপুর, লামচর, দরবেশপুর, করপাড়া, ভোলাকোট ও ভাটরা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানগণ শপথ নেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মেহের নিগার, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরান হোসেন, রামগঞ্জ পৌর মেয়র মোঃ আবুল খায়ের পাটোয়ারী ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা।

পরে দুপুরে এসব ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণকে স্ব স্ব উপজেলা কার্যালয়ে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন ও তাপ্তি চাকমা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭