কালার ইনসাইড

আজ চরকিতে দেখা যাবে অন্য এক বুবলী-সিয়ামকে


প্রকাশ: 27/01/2022


Thumbnail

আজ ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেতে যাচ্ছে অরিজিন্যাল সিনেমা ‘টান’। রায়হান রাফি পরিচালিত সিনেমাটি চরকির এ বছরের প্রথম সিনেমা। বৃহস্পতিবার রাত ৮টা থেকে ছবিটি দেখা যাবে। ছবিটিতে প্রথমবারের জুটি বেঁধেছেন ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও দহন খ্যাত নায়ক সিয়াম আহমেদ। 


নিজের প্রথম ওয়েব ফিল্মের প্রথম ঝলকেই মুগ্ধতা ছড়িয়েছেন বুবলী। সদ্য প্রকাশিত টিজারে দেখা গেল ভিন্ন এক বুবলীকে। টান নিয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। তিনি বলেন, ‘টান’-এর টিমটা আমার জন্য নতুন হলেও মানিয়ে নিতে আমার কোনো সমস্যাই হয়নি। রাফি ভাই খুব সুন্দর করে সিনগুলা ব্রিফ করতেন। আর সিয়াম কো আর্টিস্ট হিসেবে এত চমৎকার যে আমার মনেই হয়নি তার সঙ্গে আমি প্রথম কাজ করছি। 


‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত এই ওয়েব ফিল্মে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করে নিজের জাত আরও একবার চিনিয়েছেন সিয়াম।  তিনি বলেন, টান এ বছরে আমার প্রথম সিনেমা। সিনেমাটায় আমাদের অনেকের অনেক প্রথম কিছু নিয়ে নির্মিত হয়েছে। রাফির সঙ্গে আমার এর আগেও কাজ হয়েছে কিন্তু বুবলীর সঙ্গে আমার সেটে গিয়েই পরিচয়। তারপরও সবাইকে অবাক করে দিয়ে বুবলী অসাধারণ কাজ করেছেন। আমার
বিশ্বাস দর্শক একদম ভিন্নধরনের একটি কনটেন্ট দেখবে। 


পরিচালক রায়হান রাফি বলেন, চরকির সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। এই সিনেমার গল্পটা নিয়ে আমি প্রথম থেকেই এক্সসাইটেড ছিলাম। শিল্পীসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতার কারণে কাজটা অল্প সময়ে শেষ করা সম্ভব হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭