কালার ইনসাইড

মনোমালিন্য থাকলে চলচ্চিত্রের উন্নয়ন হবে না: নিপুণ


প্রকাশ: 27/01/2022


Thumbnail

রাত পোহালেই অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে চিত্রপাড়া এখন বেশ সরগরম। এবার দুটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছেন। দুই প্যানেলে একটির সভাপতি হিসাবে লড়বেন অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসাবে জায়েদ খান। আরেকটি প্যানেলের সভাপতি হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক হিসাবে চিত্রনায়িকা নিপুণ।

সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ বলেন, দীর্ঘদিন যারা এই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন সেই নেতৃত্বের মধ্যে অন্য সংগঠনগুলোর সঙ্গে একটা রেষারেষি হচ্ছে, মনোমালিন্য হচ্ছে। এই মনোমালিন্য যদি চলচ্চিত্রে থাকে তাহলে তো উন্নয়ন হবে না। আমি বিষয়গুলো ভেবে নির্বাচনে এসেছি।

তিনি আরও বলেন, আমি আশাবাদী এবারের নির্বাচনে ভোটাররা তাদের অধিকার আদায়ের জন্য সঠিক মানুষকে নির্বাচিত করবে।

উল্লেখ্য, কাঞ্চন-নিপুণ প্যানেলে সহ-সভাপতি হিসাবে নির্বাচন করছেন ফেরদৌস ও রিয়াজ। সহ- সাধারণ সম্পাদক পদে লড়ছেন সাইমন সাদিক। সঙ্গে রয়েছেন নায়ক ইমনও। অন্যদিকে, মিশা-জায়েদ প্যানেলে আগে যারা ছিলেন তাদের বেশিরভাগই এবারও প্রার্থী হয়েছেন। বিশেষ করে তাদের সঙ্গে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, চিত্রনায়ক রুবেল। আর এতে চমক হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭