কালার ইনসাইড

এবার নির্বাচনের পরিবেশ খুবই সুন্দর: ফেরদৌস


প্রকাশ: 28/01/2022


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে শুরু হয়েছে শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ২৭তম দ্বিবার্ষিক এই নির্বাচনে ভোট দিতে অংশ নিচ্ছেন শিল্পীরা।

এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ জানিয়ে গণমাধ্যমকে ফেরদৌস আহমেদ বলেন, গত নির্বাচনের তুলনায় এবারের পরিবেশ একটু ভিন্ন। ভেতরে শুধু নিজেদের মানুষ জন আছে। বাহিরের লোকজন নেই এটা খুব ভালো লেগেছে। কড়া নিরাপত্তা রয়েছে। বহিরাগতরা না থাকায় সুন্দর পরিবেশ বিরাজ করছে। 

তিনি আরও বলেন, আমরা রুচি সম্মত একটি পরিষদ দিয়েছি। জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী। যারাই জয়ী হবেন তারাই আমার। একদিনের জন্য দুটি পরিষদ হয়েছে। তবে নির্বাচনের পর আমরা সবাই সমান। জয়-পরাজয় বিষয় না সব সময় শিল্পীদের পাশে আছি।

এবারের নির্বাচনে ৪২৮ জন ভোটার ২১টি পদে তাদের প্রতিনিধি বাছাই করবেন। শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল চিত্রপাড়া। এবার দুটি প্যানেল নির্বাচনে অংশ নিয়েছে। দুই প্যানেলে একটির সভাপতি হিসেবে লড়ছেন অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান। আরেকটি প্যানেলের সভাপতি হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭