ইনসাইড বাংলাদেশ

সহানুভূতি ছাড়া ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠা অসম্ভব: পলক


প্রকাশ: 28/01/2022


Thumbnail

তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীনের পরে মাত্র ৩ বছর কয়েক মাস সময় পেয়েছিলেন। এই অল্প সময়েই তিনি দেশকে উন্নত করতে কাজ শুরু করেছিল। '৭১ এর পরাজিত সৈনিক ও '৭৫ এর ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছেন।

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) বেলা ১১টায় নাটোরের সিংড়া পৌরসভার জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং লিমিটেডের আয়োজনে শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, এখন উচ্চশিক্ষার জন্য আর নাটোর, বগুড়া, রাজশাহী যেতে হয় না। আওয়ামী লীগ সরকার সিংড়ায় ৩টি অনার্স কলেজ করে দিয়েছে। ৫০ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাঁধ নির্মাণ হচ্ছে। ৩২৯টি পৌরসভার রোল মডেল সিংড়া পৌরসভা। গত ১৩ বছরে সরকারের সকল অবদান জনগণের কল্যাণে সচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি। ডায়াবেটিক হাসপাতাল, মসজিদ, মন্দির, স্কুল-কলেজ ব্যাপক উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, কোনো ভাতা নিতে ঘুষ দিতে হয় না। বিদ্যুতের আলোয় আলোকিত সিংড়ার ৫ লক্ষ মানুষ। ঘরে বসে বিদেশি আইটি কম্পানিতে কাজ করে অর্থ উপার্জন করছে যুবকরা। যার অবদান সজিব ওয়াজেদ জয়ের। ৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ নির্মাণ করা হবে। শীতের তীব্রতা থেকে জনগণকে রক্ষার জন্য কম্বল নিয়ে এসেছি। সিংড়া উপজেলায় ১৫ হাজার কম্বল বিতরণ করা হবে।

এসময় চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং লিমিটেডের আয়োজনে দুই হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন প্রতিমন্ত্রী পলক। এছাড়াও প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত তহবিল, সরকারি ও বিভিন্ন প্রতিষ্ঠানের দেয়া ১৫ হাজার শীতের কম্বল বিতরণ করা হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭