কালার ইনসাইড

এফডিসির এমডির ওপর ক্ষোভ ঝাড়লেন আলমগীর


প্রকাশ: 28/01/2022


Thumbnail

‘আমি চলচ্চিত্রে এসেছি ৫০ বছর হয়েছে। ৪০ থেকে ৪১ বছর থেকে এফডিসিতে নানা ভোট, নানা ইলেকশন হয় কিন্তু কোনদিন কোনো ইলেকশনে ডিরেক্টর, প্রোডিউসার বা শিল্পীদের ইলেকশনে সবাই আমরা আসছি, আনন্দ করেছি যেমন শিল্পী সমিতির ইলেকশন থেকে ডিরেক্টর এ্যাসোসিয়েশন বিরিয়ানি খাওয়াচ্ছে আবার ডিরেক্টর এ্যাসোসিয়েশন শিল্পী সমিতিকে বিরিয়ানি খাওয়াচ্ছে। সেই পরিবেশটা বন্ধ করে দেওয়া হয়েছে। কেন বন্ধ করেছেন জানিনা, এমডি সাহেব ভালো জানেন।’

শুক্রবার (২৮ জানুয়ারি) চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এভাবেই এফডিসির এমডির ওপর ক্ষোভ ঝাড়লেন নায়ক আলমগীর।

তিনি বলেন, এমডি তো আজকে এসেছেন আবার চলে যাবেন। কিন্তু আমরা শিল্পী সমিতির সকল শিল্পীরা এই ইন্ডাস্ট্রিতেই থাকবো।

এ সময় নিরাপত্তার জন্য শিল্পী সমিতিতে আরো অনেককেই ঢুকতে দেওয়া হয়নি প্রসঙ্গে বিষয়টি দুঃখজনক বলে মন্তব্য করেন নায়ক আলমগীর।

নির্বাচনের পরিবেশ প্রসঙ্গে আলমগীর বলেন, খুব সুন্দর পরিবেশ, আনন্দঘন পরিবেশ, কোন ঝঞ্ঝাট নেই। ইলেকশনের আগের দিন পর্যন্ত ভোট যাওয়ার জন্য বা ভোট পাওয়ার জন্য কিছু কথা এসেছে , কিছু অভিযোগ এসছে, কিছু অভিযোগ খন্ডানো হয়েছে আমার মনে হয় ইলেকশনের দিন থেকে সেটা ভুলে যাওয়া উচিত।

যারা জিতবে তাদের উদ্দেশ্যে চলচ্চিত্রের কিংবদন্তি আলমগীর বলেন, যারা হারবে তাদেরকে যেন বিজয়ীরা সহযোগিতা করে।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন অভিনেতা পীরজাদা হারুন। সঙ্গে আছেন বিএইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। এই বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭