ইনসাইড বাংলাদেশ

রায়পুরে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার


প্রকাশ: 28/01/2022


Thumbnail

লক্ষ্মীপুরের রায়পুরে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সোহেল (২৮) সহ তার স্বজনদের বিরুদ্ধে। উপজেলার কেরোয়া ইউনিয়নের তজম উদ্দিন মিঝি বাড়িতে এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে এ ঘটনার অভিযোগে নিহতের স্বামী সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বাদী ও স্থানীয়দের দেওয়া তথ্যমতে জানা যায়, বিগত ১০ বছর পূর্বে  রুমা ও সোহেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে পারিবারিক যোগসাজশে তাদের বিয়ে দেয়া হয়। তাদের সংসারে রিহান নামে ৮ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সোহেল নেশাগ্রস্ত হওয়ায় সবসময় স্ত্রীকে যৌতুকের জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতো। গত রবিবার (২৩ জানুয়ারি) চার লক্ষ টাকা যৌতুক চাইলে স্ত্রী রুমা তাহা দিতে অস্বীকার করলে আনুমানিক রাত ৮ টার সময় পাষণ্ড স্বামী সোহেল ও তার তিন ভাই মিলে রুমাকে হাত-পা চেপে ধরে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দেয়। রুমার আত্মচিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে তাহার মা-বাবাকে খবর দিলে তাহারা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে গিয়ে রুমাকে উদ্ধার করে প্রথমত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে প্রায় ৬দিন চিকিৎসাধীন থাকার পর আজ শুক্রবার সকালে রুমা সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মেয়ে হারানো মা-বাবা রুমা হত্যাকারীদের বিচার চেয়ে কান্নায় ভেঙে পড়েন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, গতকাল মামলা হওয়ার পর থেকেই আমরা অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টায় ছিলাম এবং আজ সকালে প্রধান অভিযুক্তকে গ্রেফতারে সক্ষম হই। এরপরই শুনতে পেলাম রুমা মৃত্যুবরণ করেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭