কালার ইনসাইড

অভিনয় শিল্পী সংঘ: সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক রওনক


প্রকাশ: 28/01/2022


Thumbnail

নাট্য অঙ্গনের অন্যতম সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে নতুন সভাপতি হয়েছেন আহসান হাবিব নাসিম। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান।

শুক্রবার (২৮ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণ শেষে রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ। বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের সময় ছিল। তবে ভোটারের উপস্থিতি থাকায় রাত ৭টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

রাত ৯টায় শুরু হয় ভোট গণনা। প্যানেল না থাকায় মাত্র এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায় গণনা। এরপরই ফলাফল ঘোষণা করা হয়। এ সময় বিজয়িদের উল্লাসে মুখরিত হয়ে ওঠে শিল্পকলা একাডেমির আঙিনা।

এবারের নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

অভিনয়শিল্পী সংঘের এই নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৬০০ জন শিল্পী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭