ইনসাইড গ্রাউন্ড

আবার করোনার হানা ভারতীয় যুব দলে


প্রকাশ: 29/01/2022


Thumbnail

যুব বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ লড়াইয়ে আজ সন্ধ্যা ৭টায় মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ এবং রানারআপ ভারত। সেমিতে ওঠার লড়াইয়ের আগে ভারতীয়দের জন্য খবর হচ্ছে, নতুন করে করোনা হানা দিয়েছে ভারতীয় শিবিরে।

অধিনায়ক যশ ধুল করোনা আক্রান্ত হওয়ার কারণে তার অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন নিশান্ত সিন্ধু। তিনি নতুন করে আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।

উগান্ডার বিরুদ্ধে লিগ পর্বের শেষ ম্যাচের পরই তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এ কারণে কোয়ার্টার ফাইনালে মাঠে নামতে পারবেন না তিনি। টুর্নামেন্টের মাঝে যারা করোনা আক্রান্ত হচ্ছেন, তাদের সাতদিন আইসোলেশনে থাকতে হবে। সুতরাং, ভারত যদি বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে ওঠে, তাহলে শেষ চারেও নিশান্তের মাঠে ফেরার সম্ভাবনা নেই।

তবে ভারতীয়দের জন্য ভালো খবরও আছে। অধিনায়ক যশ ধুল ও সহ-অধিনায়ক রশিদসহ করোনা আক্তান্ত পাঁচ ক্রিকেটার সুস্থ হয়ে উঠছেন। আজকের ম্যাচে মাঠেও নামছেন তারা।

উল্লেখ্য, আয়ারল্যান্ডের বিরুদ্ধে গ্রপের দ্বিতীয় ম্যাচের আগে করোনা আক্রান্ত হন ধুল, রশিদ, সিদ্ধার্থ, আরাধ্য ও মানব। মোট ছয় জনকে আইসোলেশনে পাঠানো হয়। ফলে সেরা একাদশ গঠন করাই মুশকিল হয়ে দাঁড়ায় ভারতের জন্য।

যশ ধুলরা সাত দিন আইসোলেশনে থাকার পর শুক্রবার সকালেই অ্যান্টিগা পৌঁছে যান। যদিও কোয়ার্টার ফাইনালের আগে প্রস্তুতির জন্য খুব কম সময়ই হাতে পেয়েছেন তারা।

এদিকে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়েছেন ভারতীয় ক্রিকেটার ভাসু ভাটস। তার পরিবর্তে ভারতীয় দলে নেয়ার জন্য অনুমোদন দেয়া হয়েছে আরাধ্য যাদবকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭