ইনসাইড গ্রাউন্ড

ভারতের বিপক্ষে ১১১ রানে গুটিয়ে গেলো বাংলাদেশ


প্রকাশ: 29/01/2022


Thumbnail

যুব বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে শক্তিশালী ভারতের বিপক্ষে ব্যাট হাতে বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি বাংলাদেশের ব্যাটাররা। ব্যাটারদের ব্যর্থতায় ৩৭.১ ওভারে ১১১ রানে গুটিয়ে যায় বাংলাদেশের যুবারা। ফলে, সেমিফাইনালে উঠতে হলে বল হাতে কঠিন পরীক্ষা ই দিতে হবে বাংলাদেশের বোলারদের। বাংলাদেশের পক্ষে সর্বাধিক ৩০ রান করে মেহেরাব। ভারতের রবি কুমার তিন উইকেট শিকার করেন। 

অ্যান্টিগায় টস হেরে ব্যাট করতে নেমে বাংলাদেশের শুরুটা হয় দুঃস্বপ্নের মত। দলীয় ১৪ রানের মধ্যেই বাংলাদেশ হারিয়ে ফেলে মাহফিজুল ইসলাম, ইফতেখার আহমেদ ও প্রান্তিক নওরোজ নাবিলকে। আইচ মোল্লা এক প্রান্ত আগলে রেখে চেষ্টা চালালেও ৪৮ বলে ১৭ রান করে থামতে হয় তাকেও।

নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৫৬ রানের মধ্যেই ৭ ব্যাটারের উইকেট হারায় রাকিবুল হাসানের দল। এরপর আশিকুর জামানকে নিয়ে লড়াই চালিয়ে যান এসএম মেহরব। অষ্টম উইকেটে দুজনে গড়েন ৫২ রানের পার্টনারশিপ।

তবে তাদের জুটি ভাঙতেই কার্যত শেষ হয়ে যায় বাংলাদেশের আশা। ৬টি চার হাঁকানো মেহরব ৪৮ বলে ৩০ রান করে সাজঘরে ফেরেন। এরপর থামতে হয় ২৯ বলে ১৬ রান করা আশিকুরকেও।

শেষপর্যন্ত ৩৭.১ ওভারে ১১১ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ভারতের পক্ষে রবি কুমার তিনটি ও ভিকি ওস্তাল দুটি উইকেট শিকার করেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭