ইনসাইড গ্রাউন্ড

যুব বিশ্বকাপে আজ বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান


প্রকাশ: 31/01/2022


Thumbnail

অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডের উইকেটে ছিল ঘাস। কন্ডিশনও স্যাঁতসেঁতে। কঠিন এই কন্ডিশনে টস হারাটাই কাল হয়েছে বলে মনে করছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক রাকিবুল হাসান। ভারতীয় পেসারদের দুরন্ত বোলিংয়ে ৩৭ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে বর্তমান চ্যাম্পিয়নরা।

এই ধাক্কাটা কাটিয়ে উঠতে না পেরে অল আউট ১১১-তে। এত কম রানের পুঁজি নিয়ে ভারতের মতো ফেভারিটের বিপক্ষে জেতা কঠিন। রাকিবুলের দল পারেওনি। ১১৫ বল হাতে রেখে ৫ উইকেটের জয়ে সেমিফাইনালে পৌঁছে গেছে ফেভারিট ভারত। শিরোপা ধরে রাখার অভিযানে ব্যর্থ হওয়া নিয়ে টসকেই দুষছেন রাকিবুল, ‘আমার মনে হয় টসেই আজকের (কোয়ার্টার ফাইনালের) ম্যাচের ফল হয়ে গেছে। উইকেট শুরুতে অনেক নরম ছিল। ওদের বোলাররা এটির ফায়দা কাজে লাগিয়ে ভালো বল করেছে। ’

সেমিফাইনালে পৌঁছতে না পারলেও বিশ্বকাপ শেষ হয়ে যায়নি বাংলাদেশের। স্থান নির্ধারণী আরো দুটি ম্যাচ বাকি। আজ অ্যান্টিগার একই মাঠে পাকিস্তানের মুখোমুখি রাকিবুলের দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।  সুপার লিগ প্লে-অফ সেমিফাইনালটা জিতলে পঞ্চম হওয়ার লড়াইয়ে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকার জয়ীদের বিপক্ষে। আর পাকিস্তানের কাছে হারলে সপ্তম স্থান নির্ধারণী খেলায় মুখোমুখি হবে শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচের পরাজিত দলের সঙ্গে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭