ইনসাইড গ্রাউন্ড

বিপিএলে তরুণদের পারফরম্যান্সে হতাশ নান্নু


প্রকাশ: 02/02/2022


Thumbnail

ফেব্রুয়ারি-মার্চে বাংলাদেশ সফর করবে আফগানিস্তান। বিপিএলের চট্টগ্রাম পর্ব পর্যবেক্ষণে এসে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, পুরো টুর্নামেন্ট শেষে পারফর্ম্যান্স বিশ্লেষণ করবেন তিনি। তবে বিপিএল শেষের আগেই দেওয়া হবে আফগানিস্তান সিরিজের দল। নান্নু একই সাথে জানান, বিপিএলে এখন পর্যন্ত তরুণদের পারফরম্যান্সে হতাশ তিনি। 

আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা আছে ২২ ফেব্রুয়ারি থেকে। আর মার্চের শুরুতে টি-টোয়েন্টি সিরিজের কথা রয়েছে। সফর চূড়ান্ত হলেও এখনো সূচি আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। 

১৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে বিপিএল। তার আগেই দল ঘোষণার কথা জানিয়ে প্রধান নির্বাচক বলেন, ‘১৫ থেকে ১৭ তারিখের মধ্যে আমরা স্কোয়াড দিয়ে দেব। টিম ম্যানেজম্যান্টের সঙ্গে একটু আলোচনা আছে। সবকিছু মিলে পুরোপুরি রাউন্ড যখন শেষ হবে, সেমি ফাইনালের আগে, এলিমেনেটর রাউন্ডের আগেই বসে করণীয়টা ঠিক করা হবে।’

এখন পর্যন্ত হওয়া বিপিএলের ১৫ ম্যাচে তরুণ ক্রিকেটাররা খুব একটা আলো ছড়াতে পারছেন না। এতে হতাশা প্রকাশ করেছেন প্রধান নির্বাচক। তার আশা বাকি ম্যাচগুলোতে তারা নিজেদের মেলে ধরবেন। 

তিনি বলেন, ‘হাফ অফ টুর্নামেন্টে আপ টু  দ্যা মার্ক না। আশা করছি পরবর্তী রাউন্ডগুলোতে নিজেদের মেলে ধরতে পারবে। আমরা আত্মবিশ্বাসী আছি।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭