কালার ইনসাইড

ছোট-বড় দুই পর্দাতেই ব্যস্ততা বাড়ছে এমরানের


প্রকাশ: 02/02/2022


Thumbnail

ছোট-বড় পর্দার তরুণ অভিনেতা এমরান হাসো। মিডিয়ায় তার ডাক নাম ইমরান হাসো। ২০১৫ সালে এনটিভিতে হা-শো রিয়েলিটি শো দিয়েই মিডিয়ায় পা রাখেন। ২০১৭ সালে শেষ দিকে পরিচালক গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ সিনেমা দিয়ে তার বড় পর্দায় যাত্রা।

এমরান অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘নায়ক’। এরপর ‘প্রেম চোর’ মুক্তি পায়। দেখতে দেখতে ১৬ টি সিনেমায় অভিনয় করেছেন এমরান। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শান’ ও ‘বর্ডার’ নামে দুটি সিনেমা।

এতো কাজের ভিড়ে ‘বর্ডার’ সিনেমা নিয়ে ভীষণ আশাবাদী এই অভিনেতা। এমরান বলেন, সিনেমাটি আমাকে নতুনভাবে কাজ করার সাহস যুগিয়েছে এবং দেখে শুনে কাজ করার মনমানসিকতা তৈরি করে দিয়েছে তা হলো আমার প্রিয় পরিচালক সৈকত নাসির ভাইয়ের ‘বর্ডার’।

তিনি আরও বলেন, আমাকে তিনি একেবারে আলাদাভাবে উপস্থাপন করেন। ‘বর্ডার’ সিনেমায় আমাকে দেখা যাবে কিলার চরিত্রে। আমি পরিচালকের প্রতি কৃতজ্ঞ। তিনি এতো সুন্দর একটি চরিত্রে আমাকে সুযোগ দিয়েছেন।


বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন এই তরুণ অভিনেতা। এ পর্যন্ত তিনি প্রায় ১৩০ নাটকে অভিনয় করেছেন। অভিনয় ঘিরেই তার সব ব্যস্ততা। নিজেকে একজন দক্ষ অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে তার এই ছুটে চলা। 

বর্তমানে বিভিন্ন টেলিভিশনে তার অভিনীত প্রচার চলতি ধারাবাহিত হচ্ছে- কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর সিজন ২’, আল হাজেনের ‘প্রেম চক্কর’ প্রমুখ।

মুক্তির অপেক্ষায় আছে সৈকত নাসিরের ‘নেটওয়ার্ক’, শাহীন সুমনের ‘মাফিয়া’ এবং শিহাব শাহীনের ‘সিন্ডিকেট’ নামের তিনটি ওয়েব সিরিজ। শিগগিরই এগুলো মুক্তি পাওয়ার কথা রয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭