কালার ইনসাইড

বুবলীর ‘রঙের দুনিয়া’


প্রকাশ: 02/02/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা শবনম বুবলী। নতুন নতুন সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তাঁর। পাশাপাশি ওয়েব ফিল্মের দিকেও মনযোগি হয়েছেন তিনি। আলোচিত এই নায়িকা  ​প্রথমবারের মতো তিনি চিত্রনায়ক আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তালাশ’ নামের একটি সিনেমায়। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে। 

মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে সিনেমাটির ‘রঙের দুনিয়া’ শিরোনামের গান। শাহ আব্দুল করিমের কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন ফাতিমা তুয যাহরা ঐশী ও আরিফ রহমান জয়৷ সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। এটি মুক্তি পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে বলে জানান আদর আজাদ।

নতুন গান প্রসঙ্গে বুবলী বলেন, এই সিনেমার প্রতিটি গানই শ্রুতিমধুর। গানগুলো আমারও খুব পছন্দের। আগের গানটি থেকেও বেশ সাড়া পেয়েছিলাম৷ আশা করি, নতুন গানটিও দর্শক বেশ পছন্দ করবেন।

এর আগে মুক্তি পায় ‘মায়া মাখা’ শিরোনামের গান। এতে উঠে আসে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প। তার আগে মুক্তি পায় সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয়।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। রোমান্টিক থ্রিলার গল্পে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭