ইনসাইড বাংলাদেশ

নিলামে উঠছে ইভ্যালির বিলাসবহুল সাত গাড়ি


প্রকাশ: 03/02/2022


Thumbnail

বিলাসবহুল রেঞ্জ রোভারসহ আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাতটি গাড়ি বিক্রির জন্য নিলাম বিজ্ঞপ্তি দিয়েছে বর্তমান পরিচালনা পরিষদ। গাড়িগুলোর সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা। 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এ বিষয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে খোলা নিলামের মাধ্যমে গাড়ি বিক্রয় বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি।

বিষয়টি নিশ্চিত করেছেন ইভ্যালির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর।

তিনি বলেন, বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী নিলাম হচ্ছে। আজ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। বিক্রির অর্থ অফিস পরিচালনাসহ যাবতীয় কাজে ব্যয় করা হবে।

নিলামের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি চালু গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রয় করা হবে।

আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে অফিস চলাকালীন উইন্সকোর্ট ইভ্যালি অফিস থেকে রেজিস্ট্রেশন ফি বাবদ ৫ হাজার টাকা (তার মধ্যে ফেরতযোগ্য ৪,৫০০) পরিশোধ করে নিলাম কার্ড সংগ্রহ করতে হবে।

আগামী ৫ ও ৬ ফেব্রুয়ারি শনিবার এবং রোববার, সড়ক নং-১১, বারিধারা ‘জে’ ব্লক, বিচারপতির বাড়ি (সাউথ পয়েন্ট স্কুলের পাশে), এ ঠিকানায় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গাড়িগুলো প্রদর্শনের জন্য রাখা হবে। অভিজ্ঞ এবং প্রতিষ্ঠিত নিলাম ফার্ম দ্বারা নিলামকার্য পরিচালিত হবে।

নিলামের বিষয়ে হাইকোর্ট বিভাগের অনুমোদন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

সাতটি গাড়ির মধ্যে রয়েছে ঢাকা মেট্রো-ঘ-১৮-৭০৯৮, রেজি: সন-জুন ২০, রেঞ্জ রোভার, ব্র্যান্ড-ল্যান্ড। ২০২০ সালে তৈরি গাড়িটি ন্যূনতম নিলাম মূল্য শুরু হবে এক কোটি ৬০ লাখ টাকায়।

ঢাকা মেট্রো-গ-৪৫-৪১২৭, রেজি: সন-জানু ২১, টয়োটা প্রিউস, ব্র্যান্ড-টয়োটা। ২০১৫ সালে তৈরি গাড়িটির ন্যূনতম নিলাম মূল্য শুরু হবে ১৩ লাখ ৫০ হাজার টাকায়।

ঢাকা মেট্রো-ঘ-১৮-৭৫১২, রেজি: সন-জুলাই ২০, টয়োটা চিএইচআর হাইব্রিড, ব্র্যান্ড- টয়োটা। ২০১৭ সালে তৈরি গাড়িটির ন্যূনতম নিলাম মূল্য শুরু হবে ১৮ লাখ টাকায়।

ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২০ এবং ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২১, রেজি: সন-জানু ২১, টয়োটা এক্সিও, ব্র্যান্ড টয়োটা। ২০১৫ সালে তৈরি গাড়ি প্রত্যেকটির নিলাম মূল্য ৯ লাখ ১৮ হাজার টাকা।

ঢাকা মেট্রো-ঘ-১৮-৯৬১৫, রেজি: সন-জানু ২১, হোন্ডা ভেসেল, ব্র্যান্ড হোন্ডা। ২০১৫ সালে তৈরি গাড়িটি ন্যূনতম নিলাম মূল্য ১৬ লাখ টাকা।

ঢাকা মেট্রো-চ-৫৬-৪৮২২, রেজি: সন-জুন ২০, মাইক্রোবাস, ব্র্যান্ড টয়োটা। ২০১৫ সালে তৈরি গাড়িটি ন্যূনতম নিলাম মূল্য শুরু হবে ১২ লাখ টাকা।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭