কালার ইনসাইড

এবার ‘পুষ্পা’ গানে নাচলেন চিত্রনায়িকা দীঘি


প্রকাশ: 09/02/2022


Thumbnail

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তা। অভিনয়ের পাশাপাশি নাচের সঙ্গেও জড়িত সে। তবে এবার একটু ভিন্ন জগতে প্রবেশ করলেন। সম্প্রতি মুক্তি পাওয়া তেলেগু ইন্ডাস্ট্রির চলচ্চিত্র ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পেয়েছে হিন্দিসহ মোট পাঁচ ভাষায়। যা ইতোমধ্যে ভারতীয় বক্স অফিসে আলোচিত হয়েছে।

শুধু যে আলোচিত বিষয়টি এমন নয়, সিনেমাটি আয়ের দিক দিয়ে সারা বিশ্ব থেকে ৩০০ কোটি টাকার ওপরে আয় করেছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে সাম্প্রতিক সময়ে নেটদুনিয়ায় সিনেমাটির গান, সংলাপ, লুক সব কিছু মিলিয়ে ভাইরাল হয়ে গেছে।

সিনেমার তিনটি গান ‘ও আন্টাভা’, ‘শ্রীভাল্লি’ বা ‘সামি সামি’ মূলত নেটদুনিয়ায় ভাইরাল। অসংখ্য দর্শক সিনেমার গানগুলোর সঙ্গে তালে তাল মিলিয়ে নেচেছেন, ভিডিও প্রকাশ করছেন। যেখানে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা কেউই বাদ নেই। এবার এই তালিকায় নাম লেখালেন চিত্রনায়িকা দিঘী।

একটি পণ্যের ফটোশুটে গিয়ে তিনি ফ্যাশন কোরিওগ্রাফার তানজিল জনির সঙ্গে ‘সামি সামি’ গানের তালে কোমর দুলিয়েছেন। তার সেই নাচের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। চিত্রনায়িকা দীঘি অভিনয়ের পাশপাশি নিয়মিত নাচের অনুষ্ঠানেও পারফর্ম করেন। এ ছাড়াও তিনি মাঝে মাঝেই নানান পণ্যের মডেল হয়ে থাকেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭