কালার ইনসাইড

হাসপাতালে প্রযোজক-পরিচালক আজিজুর রহমান বুলি


প্রকাশ: 10/02/2022


Thumbnail

বাংলা চলচ্চিত্রের স্বনামধন্য প্রযোজক ও পরিচালক আজিজুর রহমান বুলি (৭৫) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী অঞ্জনা সুলতানা।

তিনি বলেন, বুলি বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে ছোট ভাই অভিনেতা মাহমুদ কলি ও অলি রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক বুলির দেহে রক্তশূণ্যতার কারণে তাৎক্ষণিক শরীরে রক্ত পুশ করেন।

বুলিকে হাসপাতাল থেকে দেখে ফিরে এসে অঞ্জনা ডাক্তারের বরাত দিয়ে বলেন, সর্বশেষ কর্তব্যরত চিকিৎসক আশঙ্কা করছেন বুলি লিভার সিরোসিসে আক্রান্ত হয়েছেন। তবে এটা এখনই নিশ্চিত নন, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) শারীরিক অবস্থা বুঝে এন্ড্রোসকপি করার সিদ্ধান্ত নেবে।

প্রসঙ্গত, ১৯৪৬ সালের ১ মে পুরান ঢাকার বংশালে জন্মগ্রহণ করা আজিজুর রহমান বুলি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক দুই বারের সফল সভাপতি। তার প্রযোজিত ও পরিচালিত সিনেমার মধ্যে রয়েছে- ‘শেষ উত্তর’, ‘জুলি’, ‘আমার সংসার’, ‘সমস্যা’, ‘হিম্মতওয়ালী’, ‘নবাবজাদি’, ‘মতিমহল’, ‘লাভ ইন নেপাল’, ‘লাভ ইন সিঙ্গাপুর’, ‘নওজোয়ান’, ‘মাস্তান’, ‘প্রিয়তমা’, ‘শাদী মোবারক’, ‘কালু গুন্ডা’, ‘জনী’, ‘টক্কর’, ‘রাজা-রানী-বাদশা’, ‘রঙিন প্রাণ সজনী’ (যৌথ প্রযোজিত)। সবশেষ ‘বন্ধু যখন শত্রু’ সিনেমা নির্মাণ করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭