ইনসাইড বাংলাদেশ

শ.ম. রেজাউলের বিরুদ্ধে ‘মিথ্যা সংবাদের’ প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ


প্রকাশ: 10/02/2022


Thumbnail

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিমের নামে ‘মিথ্যা ও ভিত্তিহীন’ সংবাদ প্রকাশের অভিযোগে পিরোজপুরের নাজিরপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয় কয়েক হাজার মানুষের অংশগ্রহণে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম একজন দুর্নীতিমুক্ত ও জনপ্রিয় নেতা। এজন্য তাকে বিতর্কিত করতে স্থানীয় একটি চক্রের সহযোগীতায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে।

উপজেলা পরিষদের সামনে থেকে বের হওয়া ওই মিছিলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের নাজিরপুর-পিরোজপুর সড়কে আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম ফরাজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তুহিন হালদার তিমির প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭