কালার ইনসাইড

‘দঙ্গল’ নায়িকার শ্লীলতাহানি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/12/2017


Thumbnail

অভ্যন্তরীণ বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন `দঙ্গল` ছবির অভিনেত্রী জায়রা ওয়াসিম।

দিল্লি থেকে মুম্বাই যাওয়ার পথে মাঝ আকাশে এক সহযাত্রী তার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ জায়রার। এরই মধ্যে ইনস্টাগ্রামে ঘটনার বিবরণ দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ঘটনার কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন জায়রা।

তিনি জানান, দিল্লি থেকে মুম্বাই যাচ্ছিলেন তিনি। বিমান ছাড়ার কিছু পর থেকেই অসভ্যতা শুরু করেন অভিযুক্ত ব্যক্তি। তার অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন ওই ব্যক্তি। প্রতিবাদ করলে অভিযুক্ত বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত। তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন।

জায়রা আরও জানান, কেবিনের আলো কম থাকায় তিনি ঘুমিয়ে পড়েন। ঘুমের মধ্যেই টের পান তার ঘাড় ও পিঠে আপত্তিকর ভাবে পা দিচ্ছেন ওই ব্যক্তি।

জায়রার অভিযোগ, প্রতিবাদ করেও কোনো ফল পাওয়া যায়নি। এমনকি, বিমানে থাকা কেবিন ক্রুরাও তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি।

মুম্বাই বিমানবন্দরে নামার পরই কান্নায় ভেঙে পড়েন জায়রা। ইনস্টাগ্রামের একটি ভিডিও বার্তায় ঘটনাটি ব্যাখ্যা করেন তিনি। ভিডিওতে মেয়েদের নিরাপত্তা নিয়ে তাকে বার বার প্রশ্ন তুলতে দেখা যায়। আলো কম থাকার কারণে ঘটনার ছবি তুলতে গিয়েও পারেননি বলে জানান। ইতোমধ্যে ঘটনার কথা সংশ্লিষ্ট বেসরকারি বিমান পরিষেবা সংস্থাকে জানিয়েছেন জায়রা। বিমান সংস্থার তরফে থেকে ঘটনা পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে


বাংলা ইনসাইডার/এইচপি/টিবি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭