ইনসাইড গ্রাউন্ড

ব্যাটিং কোচ হিসেবে সিডন্স বেস্ট: সুজন


প্রকাশ: 11/02/2022


Thumbnail

সংশয়-সন্দেহ না জাগলেও একটা প্রতিবন্ধকতা তৈরি হয়েছিল। কারণ ব্যাটিং কোচ হিসেবে কাজ করছিলেন দক্ষিণ আফ্রিকান কোচ অ্যাশওয়েল প্রিন্স। তিনি সরে না দাঁড়ানো পর্যন্ত আসলে নতুন কাউকে দায়িত্ব প্রদান করায়ও ছিল ঝক্কি।

কিন্তু এখন আর তিনি নেই। সরে দাঁড়িয়েছেন। তাই বিসিবিও নড়েচড়ে বসেছে।  ব্যাটিং কোচ হিসেবে জেমি সিডন্সকে আনুষ্ঠানিকভাবে নিয়োগের ঘোষণা দিয়েছে বিসিবি।

বিসিবি পরিচালক ও গেম ডেভেলপমেন্ট কমিটি চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন জেমি সিডন্স দায়িত্ব পাওয়ার অল্প কয়েকঘণ্টা যেতেই তাকে সাদর সম্ভাষণ জানিয়েছেন। সুজন মানছেন, জেমি পরীক্ষিত ব্যাটিং কোচ এবং ব্যাটিং কোচ হিসেবে সেরা বলেও মন্তব্য করেছেন সুজন। তার দৃঢ় বিশ্বাস, সিডন্স-এর ভবিষ্যত ভালো।

তাইতো মুখে এমন কথা, ‘সিডন্স তো পরিক্ষীত। ব্যাটিং কোচ হিসেবে বেস্ট। এটা অবশ্যই আপকামিং ক্রিকেটারদের জন্য কাজে লাগবে। সে বিপিএলের খেলাগুলো দেখছে। এই ফরম্যাটে খেলার কি অ্যাটিচ্যুড নিয়ে ক্রিকেটাররা ব্যাট করছে সেটা ও দেখছে। তামিমদের সেঙ্গ ওর ভাল সম্পর্ক আছে, ওরা যখন ছোট ছিল তখন থেকেই। তো ওদের সঙ্গে তো সম্পর্ক আগে থেকেই ভাল এখন নতুনদের সঙ্গে কাজ করলেও অবশ্যই সবদিক থেকে ভাল হবে আশাকরি।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭