কালার ইনসাইড

চরকিতে আসছে নিশো-মেহজাবীনের রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েবফিল্ম ‘রেডরাম’


প্রকাশ: 11/02/2022


Thumbnail

ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবীন চৌধুরী ও অভিনেতা আফরান নিশো সব সময়ই অভিনয়ের জন্য আলোচনায় থাকেন। বিভিন্ন সময় তাদের নাটকে একসঙ্গে দেখা যায়। তবে এবারই প্রথমবারের মতো দু’জন একসঙ্গে অভিষেক করতে যাচ্ছেন ওটিটি প্লাটফর্মে। রোমান্টিক থ্রিলারধর্মী ‘রেডরাম’-এ একসঙ্গে দেখা যাবে তাদের।

ইতোমধ্যে ‘রেডরাম’র পোস্টার ও ট্রেলার প্রকাশ হয়েছে। যা এখন বেশ আলোচনায়। আর এটি আগামী ১৭ ফেব্রুয়ারি চরকি’তে মুক্তি পেতে যাচ্ছে।

রোমান্টিক থ্রিলারধর্মী এই ওয়েবফিল্মের বিষয়ে অভিনেত্রী মেহজাবীন বলেন, রেডরামে কাজের এক্সপেরিয়েন্স ডেফিনেটলি খুব ভালো। ভিকি ভাইয়ার গল্প বরাবরই আমার ভালো লাগে। রেডরামের গল্প পড়ার পর মনে হয়েছে এই গল্প আমার ডেবিউ ফিল্ম হতে পারে। তারপর তো একের পর এক সিদ্ধান্ত নেয়া হয়। সব মিলিয়ে পুরা টিম চমৎকার ছিল।

এদিকে আফরান নিশো তার চরিত্রের বিষয়ে বলেন, এখানে আমি একজন ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করেছি। এই চরিত্রের জন্য আমার লুক, কথা বলার ধরন, হাঁটা-চলা সব কিছুতে পরিবর্তন আনতে হয়েছে। প্রায় ১-২ মাস এটার জন্য পুরো টিম বেশ পড়াশোনাও করেছে।

পরিচালক ভিকি জাহেদ বলেন, রেডরাম আমার প্রথম ওয়েবফিল্ম। স্বাভাবিকভাবেই এই কাজটা নিয়ে আমি খুব এক্সসাইটেড। রেডরাম আমি ও আমার পুরো টিম খুব যত্ন করে বানিয়েছি।

‘যারা আমার কাজ দেখেন ও পছন্দ করেন তারা আসলে জানেন আমি থ্রিলার জনরাটা খুব পছন্দ করি। চরকির জন্য আমার প্রথম ওয়েবফিল্মটাও আমি এই জনরারই বানানোর চেষ্টা করেছি’ বলেও জানান এই পরিচালক। 

তিনি আরও বলেন, রেডরাম ওল্ড স্কুল থ্রিলার টাইপ। যেখানে দর্শক সব সময় ক্রিমিনাল বা ভিক্টিমকে খুঁজতে থাকে। তবে শেষ না হওয়া পর্যন্ত প্রশ্নের উত্তর পাওয়া যায় না। দর্শক এটা দেখে এমনই প্রশ্নের উত্তর মেলানোর চেষ্টা করবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭