ইনসাইড গ্রাউন্ড

আইপিএলের নিলামে সবচেয়ে বেশি দাম পাওয়া পাঁচ ভারতীয় ক্রিকেটার


প্রকাশ: 13/02/2022


Thumbnail

আইপিএল মেগা নিলামের প্রথম দিন শেষে ভারতীয় খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি দামে ১৫ কোটি ২৫ লাখ রুপিতে বিক্রি হয়েছেন উইকেটকিপার ব্যাটার ইশান কিষান।

শনিবার ব্যাঙ্গালুরুতে শুরু হওয়া নিলামে জন্ম হয় নানা নাটকীয়তার। দিন শেষে ৩৭৭ জন ভারতীয় ক্রিকেটারদের মধ্যে ভিত্তিমূল্য বিচারে আকাশছোঁয়া মূল্যে দল পেয়েছেন পাঁচ ক্রিকেটার।

ইশান কিষান: প্রথম দিনের নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হয়েছেন ভারতের উইকেটকিপার ব্যাটার ইশান কিষান। ২ কোটি ভিত্তিমূল্যের ইশানের জন্য প্রথমেই দাম হাঁকে সাবেক ফ্র্যাঞ্চাইজি মুম্বাই। লড়াইয়ে যোগ দেয় পাঞ্জাব, গুজরাট এবং হায়দ্রাবাদ। শেষ পর্যন্ত ১৫ কোটি ২৫ লাখ রুপিতে ইশানকে ধরে রাখে মুম্বাই।

দিপক চাহার: দিপক চাহারকে আবারও দলে ফিরিয়েছে চেন্নাই। ডানহাতি এ অলরাউন্ডারকে নিয়ে শুরুতে লড়াই করে হায়দ্রবাদ এবং দিল্লি। পরে লড়াইয়ে যোগ দেয় রাজস্থান ও চেন্নাই। শেষ পর্যন্ত ১৪ কোটি রুপিতে দিপক ফিরলেন চেন্নাইয়ে।

শ্রেয়াস আইয়ার: দুই কোটি রুপি ভিত্তিমূল্যের শ্রেয়াস আইয়ার বিক্রি হয়েছেন চড়া দামে। আরসিবি, গুজরাট, দিল্লির বিপক্ষে লড়ে সম্ভাব্য অধিনায়ক আইয়ারকে টেনে নেয় কলকাতা। এজন্য খসাতে হয়েছে ১২ কোটি ২৫ লাখ রুপি।

হার্শাল প্যাটেল: গত আসরের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হার্শাল প্যাটেলের জন্য লড়াই চালিয়েছে আরসিবি ও সানরাইজার্স হায়দরাবাদ। শেষ পর্যন্ত ১০ কোটি ৭৫ লাখ রুপিতে ডানহাতি পেসারকে দলে ফিরিয়েছে সাবেক ফ্র্যাঞ্চাইজি আরসিবি।

প্রসিধ কৃষ্ণ: ১ কোটি ভিত্তিমূল্যের প্রসিধ কৃষ্ণকে ১০ কোটিতে কিনতে হয়েছে রাজস্থানকে। ডানহাতি এ পেসার গত আসরে খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭