কালার ইনসাইড

ক্লাস টিচারের ছেলে আমাকে প্রথম প্রেমের চিঠি দিয়েছিলো: জাহারা মিতু


প্রকাশ: 14/02/2022


Thumbnail

পহেলা ফাল্গুন এবং বিশ্ব ভালোবাসা দিবস, এই দুইয়ের সংমিশ্রণে এক অনন্য দিবস পালন করছে দেশবাসী। এই দিনে সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে অন্যরকম এক উদ্দীপনা কাজ করে। বিশেষ করে শোবিজের তারকাদের জন্য এই দিনটি গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনটিকে ঘিরে তাদের চিন্তা-ভাবনা, তাদের পরিকল্পনা, তাদের স্টাইলসহ সবকিছুই তাদের ভক্তরা অনুকরণ করতে চায়, জানতে চায়।

এবারের ভালোবাসা দিবসকে ঘিরে বাংলা ইনসাইডারের পাঠকদের তাদের পছন্দের তারকাদের সেইসব অজানা কথা জানাতেই এবার কথা হয় বর্তমান সময়ের নায়িকা ও উপস্থাপিকা জাহারা মিতুর সাথে। প্রথম প্রেম, ভালোবাসা সহ নানা বিষয় নিয়ে কথা বলেন বাংলা ইনসাইডারের বিনোদন প্রতিবেদক আসিফ আলম।

ভালোবাসার মানে কি জানতে চাইলে এই নায়িকা বলেন, ভালোবাসা একটি অনুভূতি। আপনি যাকে ভালোবাসবেন শত রাগারাগির পরও তার মুখ দেখলে আপনার হাসি আসবে, তার কষ্টে আপনার কষ্ট লাগবে, তার সাথে কাটানো প্রতিটি সময়ই আপনার কাছে মধুর মনে হবে। এই ভালোবাসা কিন্তু কখনো বিশেষ মানুষের সাথে হয়, কিন্তু অধিকাংশ সময়ই দেখা যায় আপনার পরিবার, আত্মীয়-সজন, বন্ধু-বান্ধবদের প্রতি ভালোবাসাটাই টিকে থাকে জন্ম-জন্মান্তর। 

ভালোবাসা প্রকাশের জন্য নির্দিষ্ট কোন দিনের প্রয়োজন নেই উল্লেখ করে তিনি বলেন, তবে কোনো একটি বিশেষ দিন যদি থাকে যে দিনটাকে আপনি আপনার মতন করে আয়োজন করে ভালোবাসার মানুষদের জানান দিতে পারেন তাতে দোষের কি? এসব বিশেষ দিন মানুষিকভাবে কিন্তু ভীষণ প্রভাব ফেলে। চারিদিকে একটি উৎসব উৎসব আমেজ থাকে। 

ক্লাস ওয়ানে পড়ার সময় প্রথম প্রেমের প্রস্তাব পান এই নায়িকা। মিতু বলেন, ক্লাস টিচারের ছেলে আমাকে চিঠি দিয়েছিলো এবং আমি সেই চিঠি ম্যাডামকেই দিয়েছিলাম নিজে পড়তে পারছিলাম না বলে। কি মারটাই না খেয়েছিলো সেদিন। বুঝতেই পারিনি আমি আসলে। এখন মনে পড়লে বলি আহারে বেচারা। 

প্রাক্তন প্রেমিকদের নিয়ে এই নায়িকা বলেন, লিস্টতো খুব লম্বা না। হা হা হা। তবে সে যেখানেই থাকুক ভালো থাকুক। ভালোবাসারতো শুরু হয়, শেষ হয় না। তাই তাকে এখনো ভালোবাসি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭