কালার ইনসাইড

এখনো পাইনি তবে খুঁজছি, পেয়ে যাবো: দীঘি


প্রকাশ: 14/02/2022


Thumbnail

পহেলা ফাল্গুন এবং বিশ্ব ভালোবাসা দিবস, এই দুইয়ের সংমিশ্রণে এক অনন্য দিবস পালন করছে দেশবাসী। এই দিনে সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে অন্যরকম এক উদ্দীপনা কাজ করে। বিশেষ করে শোবিজের তারকাদের জন্য এই দিনটি গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনটিকে ঘিরে তাদের চিন্তা-ভাবনা, তাদের পরিকল্পনা, তাদের স্টাইলসহ সবকিছুই তাদের ভক্তরা অনুকরণ করতে চায়, জানতে চায়।

এবারের ভালোবাসা দিবসকে ঘিরে বাংলা ইনসাইডারের পাঠকদের তাদের পছন্দের তারকাদের সেইসব অজানা কথা জানাতেই এবার কথা হয় বর্তমান সময়ের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘির সাথে। প্রথম প্রেম, ভালোবাসা সহ নানা বিষয় নিয়ে কথা বলেন বাংলা ইনসাইডারের বিনোদন প্রতিবেদক আসিফ আলম।

বাংলা ইনসাইডার: আপনার কাছে ভালোবাসা মানে কি? 

দীঘি: যখন একটা মানুষকে আমি বিশ্বাস করতে পারবো, তাকে পুরোপুরি সম্মান দিতে পারবো মন থেকে এবং দেখবো অপর মানুষটি আমাকে কতটুকু সম্মান দেয়, কতটুকু বিশ্বাস করে, এটা যে কেউ হতে পারে, যেমন আমার বাবা, তাকে আমি খুব বিশ্বাস করি। আমার ভাই তাকে আমি খুব বিশ্বাস করি, খুব সম্মান করি। এই দুইটা জিনিস যখন থাকে ভালোবাসা অটোমেটিক তখন চলে আসে এবং এই সম্মান আর বিশ্বাস এই দুইটা জিনিস যদি আমি অপর মানুষের থেকেও পাই, ঐ মানুষটার জন্য ভালোবাসা এমনি চলে আসে। সুতরাং বিশ্বাস আর সম্মান এই দুইটা জিনিস আমার কাছে একদম মুখ্য। 

বাংলা ইনসাইডার: ভালোবাসা প্রকাশের জন্য কি একটি দিনই যথেষ্ট?

দীঘি: ভালোবাসা যায় প্রতিদিনই, কিন্তু প্রতিদিন আমরা কাউকে ভালোবাসি কথাটা বলি না। উদাহরণস্বরূপ দিঘী বলেন, আমি হয়তো আমার বাবাকে বলবো না যে, বাবা আমি তোমায় ভালোবাসি কিংবা একজন হাজব্যান্ড তাঁর ওয়াইফকে বলবে না যে আমি তোমাকে ভালোবাসি। হয়তোবা এই ভালোবাসা দিবসে একটু স্পেশালভাবে প্রিয় মানুষটাকে বা ভালোবাসার মানুষটাকে একটু বেশি স্পেশাল অনুভব করানো। সেটা যেভাবেই হোক, শপিংয়ে গিয়ে হোক, মুভি দেখতে গিয়ে হোক, ডিনার ডেটে গিয়ে হোক, যেভাবেই হোক ভালোবাসি কথাটা বলে তাকে বুঝানো যে ইউ আর ইম্পরট্যান্ট টু মি।

বাংলা ইনসাইডার: প্রথম কবে প্রেমের প্রস্তাব পান?

দীঘি: (হাসতে হাসতে) এখনো পাইনি তবে খুঁজছি, আশা করি সমস্যা নেই পেয়ে যাবো।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭