কালার ইনসাইড

ছেলেরা ফুল নিয়ে অপেক্ষা করতো প্রপোজ করার জন্য: বুবলী


প্রকাশ: 14/02/2022


Thumbnail

আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবস। এদিন ভালোবাসার মানুষটিকে ঘিরে নানান পরিকল্পনায় ব্যস্ত প্রেমিক-প্রেমিকারা। শুধু প্রেমিক-প্রেমিকারাই যে ব্যস্ত ব্যাপারটি এমন নয়। শোবিজ তারকারাও ব্যস্ত এই বিশেষ দিনে। তারকাদের কাছে দিনটি অত্যধিক গুরুত্ব বহন করে। কারণ এই দিনটিকে ঘিরে তারা দশর্ক-শ্রোতাদের জন্য দিনরাত পরিশ্রম করে নতুন নতুন কাজ উপহার দেন। পাশাপাশি তারকাদের ভালোবাসার নানা বিষয় জানতে বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকেন তাদের ভক্তরা।  এবারের ভালোবাসা দিবসে বাংলা ইনসাইডারের সাথে প্রেম, ভালোবাসা ইত্যাদি নিয়ে কথা হয় বড় পর্দার নায়িকা বুবলীর সাথে।

আপনার কাছে ভালোবাসা দিবসের তাৎপর্যটা কী?

তাৎর্পযটা আমার কাছে মনে হয় যেটা আমি সব সময় বলি কোন স্পেশাল ডে হয় না, সেটা নারী দিবস হোক আর ভালোবাসা দিবস হোক। শুধুমাত্র একটা দিন খুব ঘটা করে পালন করলাম দিবসা শেষ হয়ে গেলো পরে আবার যে যার মতো করে হয়ে গেলো এটা আমি চাই না। আমার কাছে মনে হয় প্রত্যকটা দিনই ভালোবাসার দিন হোক। সেটা শুধুমাত্র কোন বিশেষ ব্যক্তির জন্য না। সেটা যে কেউ হতে পারে, পরিবারের বাবা,মা, ভাই, বোন কাছের সবাইকে ভালোবাসার দিবস হোক প্রতিদিন। তাহলে মনে হয় না আমাদের মধ্যে কোন হিংসা বিদ্বেষ, হানাহানি,দুঃখ হতাশা থাকবে না। এইযে ভালোবাসা দিবসে প্রচুর ফুল বিক্রি হচ্ছে, সে ফুল কিনে বিশেষ মানুষকে দিচ্ছেন। আমাদের যদি একটু সময় করে সেটা প্রতিদিন না হোক মাঝে মাঝে মাকে একটা ফুল দেই বা পরিবারের মানুষদের নিয়ে ঘুরতে যাই, বাইরে খাওয়াদাওয়া করি। তাহলে মনে হয় সব সম্পর্কগুলো খুব সুন্দর ও মজবুত হয়।


আপনার কাছে ভালোবাসার সংজ্ঞা কী?

ভালোবাসার সংজ্ঞাটা এক লাইনে বলা সম্ভব না। এখানে অনেক কিছু বিষয় নির্ভর করে। যেমন, সম্মান, বোঝাপড়া আর বিশ্বাস। এই তিনিটা বিষয় মিলে একটা ভালোবাসা।

প্রেমের প্রস্তাব পেয়েছিলেন?

হ্যাঁ অনেক পেয়েছি। আমার স্কুল জীবনে আমরা মেয়েরা মণিং শিফটে ছিলাম, তাই আমরা ছেলেদেরকে চিনতাম না। কলেজ জীবনেও গার্লস ছিলো। ঐসময়ে ছেলেরা আমাদের কলেজের সামনে ফুল নিয়ে অপেক্ষা করতো প্রপোজ করার জন্য। আমার সাথে সব সময় আম্মু থাকতেন তাই ঐ সুযোগটা তখন ছিলোনা। তখন যেটা হতো কি তারা আমাদের গাড়ির পিছন পিছন দৌড়াচ্ছে বা দাঁড়িয়ে আছে (হাসি)। আমার কিন্তু সে ফ্রিডমটা ছিল না। আমি আমার পরিবারের বোনদের মধ্যে ছোট তাই দুবোন আমাকে কড়া শাসনে রাখতেন (হাসি)। আমার কাছে মজার স্মৃতি খুব কম পাওয়া যাবে (হাসি)।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭