ইনসাইড গ্রাউন্ড

যে কারণে ছেলের খেলা দেখেন না শচীন


প্রকাশ: 18/02/2022


Thumbnail

নিজের পুত্রের খেলা দেখেন না শচীন টেন্ডুলকার। এমন বিস্ময়কর তথ্য নিজেই জানালেন শচীন। শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারের খেলা কি কারণে শচীন দেখেন না সেটিই এবার প্রকাশ করলেন তিনি।  

ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে শচীন বলেন, বাবা-মা যদি সন্তানের খেলা দেখে, তাহলে চাপ হয়ে যায়। আমি সেজন্য মাঠে গিয়ে অর্জুনের খেলা দেখি না। আমি চাই সে সম্পূর্ণ স্বাধীনতার সঙ্গে ক্রিকেটের ভালবাসুক। ফোকাসড থাকার জন্য সে যা চায় সেটাই করুক। তাকে খেলায় ফোকাস ধরে রাখতে হবে। আমিও চাইতাম না আমাকে কেউ দেখুক। আমি যদিও বা যাই, গেলে কোথাও লুকিয়ে অর্জুনের খেলা দেখি। সেটা অর্জুন বা কেউ জানতে পারে না। এমনকী তার কোচও নয়।

বাঁ-হাতি পেস বোলার অর্জুনকে গত মৌসুমে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল পাঁচবারের ও সর্বোচ্চবারের আইপিএল চ্যাম্পিয়ন টিম মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু চোটের জন্য় মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি ২৩ বছর বয়সী এই ক্রিকেটারের। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), বুমরাহ (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল এবারের আইপিএল নিলামের আগে। আর শচীন পুত্রকে নিলামে চলতি বছর ৩০ লাখ টাকায় কেনে মুম্বাই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭