ইনসাইড গ্রাউন্ড

‘আর্জেন্টাইন মাকড়সার’ হ্যাটট্রিক করে সিটিতে যোগ দেওয়া উদযাপন


প্রকাশ: 19/02/2022


Thumbnail

আর্জেন্টিনার সম্ভাবনাময় তরুণদের একজন তিনি। তাকে দলে ভেড়াতে তাই বেশ কয়েকদিন তোড়জোর চলেছে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর। শেষ পর্যন্ত ওই দৌড় জিতেছে ম্যানচেস্টার সিটি। এবার হ্যাটট্রিক করে সিটিতে যোগ দেওয়া উদযাপন করলেন জুলিয়ান আলভারেজ। 

পাট্টোনাটোর বিপক্ষে আর্জেন্টাইন লিগে হ্যাটট্রিক করেছেন তিনি। এই হ্যাটট্রিকে নিজের ক্লাব রিভার প্লেটকেও নিয়ে গেছেন সুবিধাজনক অবস্থানে। লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা আর্জেন্টিনোস জুনিয়রসের সঙ্গে ব্যবধানটা নেমে এসেছে তিনে।

১৪ মিলিয়ন ইউরোতে শীতকালীন দলবদলে আলভারেজকে দলে নেয় রিভার প্লেট। যদিও আগামী জুন পর্যন্ত রিভারেই থাকার কথা রয়েছে তার। সিটির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর প্রথমবার মাঠে নেমেই হ্যাটট্রিক করলেন আলভারেজ। 

তবে তাকে আগেভাগেই সতর্ক করে দিয়েছেন রিভার প্লেট ম্যানেজার মার্সেলো গ্যালার্দো, ‘সাম্প্রতিক সময়ে তার সঙ্গে জোরালো ঘটনা ঘটেছে। কিন্তু তাতে সে বদলে যায়নি।’

‘সে এমন একজন খেলোয়াড় যে গত বছর দারুণ উচ্চতায় থেকে শেষ করেছে এবং এই বছর বিশ্বের অন্যতম সেরা দল তাকে দলে নিয়েছে। তাই এটা যৌক্তিক যে একটি ২১ বছর বয়সী ছেলের মাথা উল্টে যেতে পারে। কিন্তু যেহেতু সে খুব স্থিতিশীল এবং ভারসাম্যপূর্ণ ছেলে, আমি তার আচরণ নিয়ে চিন্তিত না, আজ সে তা দেখিয়েছে।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭