লিট ইনসাইড

এবারের বইমেলায় প্রহেলিকা প্রকাশনীর ৮০টির অধিক নতুন বই


প্রকাশ: 20/02/2022


Thumbnail

চলছে অমর একুশে বই মেলা। করোনা পরিস্থিতির কারণে নিয়মানুসারে ১ ফেব্রুয়ারি শুরু না হয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এবারের বই মেলা। আন্তর্জাতিক এই অমর একুশে বইমেলা বাংলা একাডেমি কর্তৃক আয়োজিত। বইমেলায় মানুষের উপস্থিতি, পাঠকের চাহিদা, প্রকাশনীগুলোর প্রত্যাশা ইত্যাদি বিষয় নিয়ে প্রতিদিন বিভিন্ন প্রকাশনীর আশা-আকাঙ্ক্ষা এবং নতুন কি বই আসছে তা পাঠকদের জানাতে বাংলা ইনসাইডারের এই আয়োজন। ধারাবাহিক প্রতিবেদনের ৫ম পর্বে  প্রহেলিকা প্রকাশনীর প্রকাশক কে.এম পারভেজের সাথে কথা হয়। 

প্রহেলিকা প্রকাশনীর প্রকাশক কে.এম পারভেজ বাংলা ইনসাইডারকে জানান,  এখন পর্যন্ত বইমেলার পরিস্থিতি দেখে মোটামুটি ভালো একটা প্রত্যাশা করা যায়। বিগত বছরের তুলনায় এখন পর্যন্ত পাঠকের বেশ সমাগম ঘটেছে। 

তিনি আরও বলেন, আমাদের প্রকাশনী থেকে প্রায় ৮০ টিরও বেশি নতুন বই এবার প্রকাশ করেছি। সবগুলো বই মোটামুটি মানসম্মত এবং খুব ভালো মানের লেখকের। আমার প্রকাশনীর লেখক এবং লেখার মান সব মিলিয়ে আমি সন্তুষ্ট। আশাকরি মেলা শেষে একটা ভালো ফলাফল পাবো। 

স্বাস্থ্যবিধির ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, মোটামুটি পাঠকেরা স্বাস্থ্যবিধি মেনেই আসছে এবং বইমেলার প্রবেশধারি বাংলা একাডেমি থেকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতার একটা ব্যবস্থা করেছে। সবাই মাস্ক পড়ে মেলায় প্রবেশ করছে কিনা সেটা প্রবেশ পথ থেকেই নিশ্চিত করছে এবং সবাইকে স্যানিটাইজ করছে। সব মিলিয়ে এখন পর্যন্ত সব কিছু ভালোই চলছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭