ইনসাইড গ্রাউন্ড

ছবিতে বিরাট-আনুশকার বিয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/12/2017


Thumbnail

অবশেষে কয়েক মাস ধরে চলা গুঞ্জন সত্যি হল। গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে সাতপাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও চলচ্চিত্র তারকা আনুশকা শর্মা। কোহলি ও আনুশকা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিয়ের ছবিও প্রকাশ করেছেন।


টুইটে তাঁরা বলেন, ‘আজ আমরা দুজন পরস্পরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করলাম। আজ এই আনন্দের সংবাদ আপনাদের সবার সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত। এই সুন্দর দিনটি আমাদের পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সমর্থনে আরও বিশেষ হয়ে উঠেছে। আমাদের এই যাত্রার এক অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’

আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে দুজনের বিয়ে পরবর্তী সংবর্ধনা হবে। দুজনের মধুচন্দ্রিমা অবশ্য দক্ষিণ আফ্রিকায়। নতুন বছরটা সেখানেই উদযাপন করবেন। 

২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। মাঝখানে তাদের মধ্যে দূরত্ব তৈরি হলেও কেউই বেশিদিন একে অপরকে ছাড়া থাকতে পারেননি। এতোকিছুর পরেও আজ তাদের বিয়ের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে অভিনন্দনের বন্যা।



শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি নেন কোহলি। বলা হয়েছিল, টানা ক্রিকেটের ধকল সামলাতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিশ্রাম নিচ্ছেন। কিন্তু সংবাদমাধ্যমে গুঞ্জন শুরু হয়ে যায়, আসলে বিয়ে করবেন বলেই এই ছুটি নিয়েছেন কোহলি। 


বাংলা ইনসাইডার/ডিআর






প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭