কালার ইনসাইড

প্রথমবার বড় পর্দায় নিজেদের দেখে উচ্ছ্বসিত নিশো-মেহজাবীন


প্রকাশ: 20/02/2022


Thumbnail

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে অরিজিনাল ফিল্ম ‘রেডরাম’।‘রেডরাম’ ইংরেজি শব্দটি উল্টালে হয় মার্ডার! নামেই বোঝা যাচ্ছে নির্মাতা চেষ্টা করেছেন রহস্য ছড়িয়ে দিতে। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক ভিকি জাহেদ। এটি দিয়ে একই সঙ্গে সিনেমায় অভিষেক ঘটল ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীর। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর একটি প্রেক্ষাগৃহে সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।  

বিশেষ প্রদর্শনীতে নিশো ও মেহজাবীনসহ উপস্থিত ছিলেন অভিনেতা আজিজুল হাকিম, মনোজ প্রামাণিকসহ রেডরাম’র অন্য শিল্পী ও কলাকুশলী।


প্রদর্শনী শুরু হওয়ার আগে মঞ্চে উঠে নিশো জানালেন, ক্যারিয়ারে এমন চরিত্রে কাজ করা হয়নি তাঁর। তাই এ চরিত্রের প্রস্তুতি নেওয়াটা তাঁর জন্য ছিল চ্যালেঞ্জের। মাথায় ছিল, সুপারহিরো গোয়েন্দা নয়, সত্যিকারের গোয়েন্দা হয়ে উঠতে হবে তাঁকে। কলেজ–বিশ্ববিদ্যালয়জীবনে পড়া গোয়েন্দা চরিত্রগুলো তাঁকে এ কাজে সহযোগিতা করল। নিশো বলেন, ‘রেডরাম–এর সঙ্গে আমার অনেক ইমোশন জড়িয়ে গেছে। মেহজাবীন চৌধুরীর এটা প্রথম ওয়েব ফিল্ম। এই প্রথম আমরা একত্রে অভিনয় করছি, কিন্তু জুটি নই। ছবিতে অভিনয় করেছে আমার বন্ধু মনোজ, তার সঙ্গে এটা আমার প্রথম কাজ। এটা বড় পর্দার জন্য বানানো নয়। আবেগ ধরে রাখতে পারছি না। আমরা শতভাগ চেষ্টা করেছি। ধন্যবাদ চরকি। আমি বিশ্বাস করি, ভবিষ্যতে চরকি দেশে কনটেন্টের রাজধানী হয়ে যাবে।’

উচ্ছ্বাস প্রকাশ করে মেহজাবীন বলেন, আমরা পুরো টিম সবার সর্বোচ্চটা দিয়ে কাজ করেছি। যত প্রতিকূলতা এসেছে, আমরা সেটা পাড় করে কাজটা ভালোভাবে সম্পন্ন করার চেষ্টা করেছি। আশা করছি, এর প্রতিফলন আপনারা পর্দায় দেখছেন। সবাইকে ‘রেডরাম’ দেখার আমন্ত্রণ।

এদিকে সাজগোজের কো-ফাউন্ডার ও চীফ কনটেন্ট অফিসার সিনথিয়া শারমিন ইসলাম বলেন, সাজগোজ এই প্রথমবার কোনো কনটেন্টের সঙ্গে কাজ করছে। রেডরামের মতো এমনএকটি ওয়েব ফিল্মের সঙ্গে থেকে সাজগোজ বেশ সম্মানিত বোধ করছে।

সাজগোজ নিবেদিত দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকি অরিজিনাল ফিল্ম ‘রেডরাম’ গত ১৭ ফেব্রুয়ারি রাত ৮টায় মুক্তি পেয়েছে। সাবস্ক্রাইব করে এটি দেখা যাচ্ছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭