ইনসাইড পলিটিক্স

বাংলাদেশে উন্নয়নের ইতিহাস রচনা করে যাচ্ছে আওয়ামী লীগ: মির্জা আজম


প্রকাশ: 20/02/2022


Thumbnail

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বাংলাদেশে উন্নয়নের ইতিহাস রচনা করে যাচ্ছে। ইতিমধ্যে পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, মেট্রোরেল, এক্সপ্রেসওয়ে’র মতো মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশের আমূল পরিবর্তন ঘটেছে। 

আজ রোববার (২০ ফেব্রুয়ারি) মেলান্দহ উপজেলা পরিষদের পক্ষ থেকে জামালপুরের মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন। 

মির্জা আজম বলেন, স্বাধীনতার পঞ্চশ বছরের ইতিহাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করে দেখিয়েছে তা অতিতের কোন সরকার করে দেখাতে পারেনি। উল্টো বিএনপি-জামায়াত সরকার হাওয়া ভবন বানিয়ে দুর্নীতির মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। সেই উন্নয়ন অগ্রযাত্রায় পিছিয়ে পড়া বাংলাদেশকে শেখ হাসিনা টানা তিন মেয়াদে নেতৃত্ব দিয়ে মধ্যম আয়ের দেশে পরিণত করেছে এবং খুব দ্রুতই উন্নত রাষ্ট্রে পরিণত করবে। কিন্তু শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রায় ইর্ষান্বিত হয়ে উন্নয়ন বিরোধীরা দেশে-বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে, এই ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। 

মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো: কামরুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পৌর মেয়র শফিক জাহেদী রবিন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো: জিন্নাহ প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭