কালার ইনসাইড

ফের এফডিসিতে নির্বাচন


প্রকাশ: 25/02/2022


Thumbnail

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রেষ না কাটতেই আবারো এফডিসিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২৬ ফেব্রুয়ারি এফডিসিতে চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড-এর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরই মধ্যে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। এফডিসিতে শোভা পাচ্ছে প্রার্থীদের পোষ্টার ব্যানার।

এবারের নির্বাচনে লিটন হাসমির নেতৃত্বে একটি প্যানেল অন্যদিকে কামাল মো. কিবরিয়া আরেকটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অভিনেতা, প্রযোজক আতিকুর রহমান লিটনের প্যানেলে সদস্য পদে নির্বাচন করছেন- মাহমুদুল হক পলাশ, মোজাহারুল ইসলাম ওবায়েদ, জাহিদ হোসেন, রফিকুল ইসলাম রনি, কামাল হাসান, মো. আব্দুল্লাহ জেয়াদ, মো. ফয়সাল, রাহা তানহা খান, মো. এনামুল হক শাহ, জাহাঙ্গীর সিকদার। এই প্যানেলকে সমর্থন দিয়েছেন সদ্য বিদায়ী সভাপতি ওমর সানি।

অন্যদিকে কামাল মো. কিবরিয়ার প্যানেলে সদস্যরা হলেন মো. সাফি উদ্দিন সাফি, এম এ কামাল, আজিজ আহমেদ পাপ্পু, জসিম আহমেদ, রশিদুল আমিন হলি, আনোয়ার হোসেন আনু, হানিফ আকন দুলাল, জাহান এম এ রহমান, নায়িকা রত্না কবির, নাবীন হোসেন, মীর মো. জাকির হোসেন মানিক, শাহ মো. আলমগীর বাচ্চু।বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন।

গত ৫ ফেব্রুয়ারি এফডিসিতে এই সংগঠনের নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু আদালতের আদেশে নির্বাচন স্থগিত করা হয়। এই জটিলতা কাটাতে গঠিত হয়েছে আহ্বায়ক কমিটি। আহ্বায়ক প্রযোজক শামসুল আলম। সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ ইকবাল।সর্বশেষ সংগঠনটির সভাপতির দায়িত্ব পালন করছেন ওমর সানি।মেম্বার সেক্রটারি মাহমুদুল হক পলাশ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭