কালার ইনসাইড

চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ এ চরকি পেলো ২৩ মনোনয়ন


প্রকাশ: 01/03/2022


Thumbnail

মাত্র সাড়ে ৭ মাসে বাংলাদেশসহ বিশ্বের বুকে বাংলা কনটেন্টের জন্য সুনাম কুড়িয়েছে চরকি। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে বৈচিত্র্যময় সব কনটেন্ট দিয়ে চরকি প্রথম থেকেই দর্শক হৃদয়ে স্থান করেছে। এবার চরকির জন্য দারুণ একটি খবর এসেছে। আইসিটি ডিভিশন নিবেদিত চ্যানেল আই স্ন্যাক কিপার ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-এ ওটিটির ক্যাটাগরিতে ২৩টিতে মনোনয়নই চরকির।

২০২১ সালে অনলাইনে প্রকাশিত চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওর ওপর ভিত্তি করে এই সম্মাননা দেয়া হচ্ছে। আগামী ১১ মার্চ সন্ধ্যায় মোট ২০টি বিভাগে পুরস্কারগুলো বিজয়ীদের তুলে দেয়া হবে।

শ্রেষ্ঠ চলচ্চিত্র (ওয়েব), শ্রেষ্ঠ পরিচালক (ওয়েব ফিল্ম), শ্রেষ্ঠ অভিনেতা (ওয়েব ফিল্ম), শ্রেষ্ঠ অভিনেত্রী (ওয়েব ফিল্ম), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ, শ্রেষ্ঠ অভিনেতা (ওয়েব সিরিজ), শ্রেষ্ঠ রাইজিং স্টার (পুরুষ) ও শ্রেষ্ঠ রাইজিং স্টার (নারী) এই বিভাগগুলোতে চরকি মনোনয়ন পেয়েছে।

শ্রেষ্ঠ ওয়েব ফিল্ম বিভাগের মনোনয়নে চারটির মধ্যে তিনটিই চরকির সিনেমা। শ্রেষ্ঠ পরিচালক ওয়েব ফিল্মের বিভাগে চারটির মধ্যে চারটিই চরকির পরিচালক।

চরকির এই সাফল্যে উচ্ছ্বাস ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চরকির পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। তিনি বলেন, ‘এ সাফল্য শুধু চরকির নয়, এ সাফল্য পুরো বাংলা কনটেন্টের। প্রথম থেকে চরকির পাশে যারা ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই আইসিটি মন্ত্রণালয় ও চ্যানেল আই স্ন্যাক কিপার ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ এর সকল কর্তৃপক্ষকে। প্রতিটি কনটেন্টের পরিচালক, শিল্পী ও কলাকুশলী সবার জন্য রইল শুভকামনা। আপনারা বাংলা কনটেন্ট দেখতে থাকুন। চরকির সঙ্গে থাকুন।’





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭