কালার ইনসাইড

জন্মদিনে সব গোপন কথা ফাঁস করবেন শাকিব খান


প্রকাশ: 01/03/2022


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান। প্রায় চার মাস ধরে আমেরিকায় অবস্থান করছেন তিনি। উদ্দেশ্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে অতিথি হিসেবে অংশ নেওয়া এবং একই সঙ্গে সম্মাননা গ্রহণ করতে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ঢাকা থেকে নিউইয়র্কের গিয়েছেন। ওই মাসের শেষ দিকে ফেরার কথা থাকলেও ডিসেম্বরের প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রে আরেকটি অনুষ্ঠানে অতিথি হন তিনি। বাংলাদেশের চলচ্চিত্রে অবদানের জন্য সেখানে তাকে সম্মানিত করা হয়।



আয়োজিত সেই অনুষ্ঠানেই শাকিব ঘোষণা দেন, নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সিনেমার শুটিং তিনি যুক্তরাষ্ট্রে করবেন। ১৬তম ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে শাকিব খান বলেন,  নাম চূড়ান্ত না হওয়া ওই ছবির পরিচালনা করবেন হিমেল আশরাফ। যিনিও ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ছবিটি শাকিব খানের এসকে ফিল্মস থেকে নির্মিত হবে।

ঘোষণার প্রায় চার মাস পর আমেরিকার ওই  ছবির নাম কি? নায়িকা কে হচ্ছেন? তার বিস্তারিত আগামী ২৮ মার্চ জানানো হবে বলে এসকে ফিল্মসের পক্ষ থেকে জানানো হয় সোমবার। আগামী ২৮ তারিখে ঢাকাই ছবির শীর্ষ এই নায়কের জন্মদিন। এই দিনেই ছবিটি নিয়ে বিস্তারিত জানানোর সিদ্ধান্ত এসকে ফিল্মেসের।



ছবিটি নিয়ে যুক্তরাষ্ট্র থেকে শাকিব খান গণমাধ্যমকে জানান, দেড় মাসের বেশি সময় ধরে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত আছেন। প্রতি সপ্তাহে পরিচালক হিমেল আশরাফকে নিয়ে বসছেন। স্ক্রিপ্টিং আর সংলাপের কাজ করছেন। নায়িকা ছাড়া অন্য সব কাস্টিং প্রায় চূড়ান্ত।



শাকিব বলেন, সব নিয়ম কানুন মেনেই এখানে ছবির শুটিং হবে। ফেব্রুয়ারিতে শুটিং করার চেষ্টা করেও সম্ভব হয়নি। কারণ  সব প্রসেসিং করতে সময় লাগছে। আমরা সুন্দর একটা ছবি বানাতে চাই। যে ছবিটি দেখে দর্শকরা সন্তুষ্ঠ হবেন। ছবি দেখে গর্ব করবেন।'

ছবিটির বেশিরভাগ শুটিং হবে আমেরিকায়। বাংলাদেশেরও কিছু অংশের শুটিং হবে বলে জানিয়েছন পরিচালক হিমেল আশরাফ। তিনি বলেন, আমাদের প্রস্তুতি প্রায় শেষের পথে। মার্চেই ছবিটির ব্যাপারে পূর্নাঙ্গ আপডেট জানাতে পারব।

উল্লেখ্য,শাকিব খান অভিনীত মুক্তির অপেক্ষায় আছে তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেন আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

এছাড়া, সরকারি অনুদানে নির্মিত এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমা মুক্তির জন্য প্রস্তুত। এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান ও পূজা চেরি। চলতি বছরই সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭