কালার ইনসাইড

নোংরামি করে কেউ পার পাবে না : ডিপজল


প্রকাশ: 03/03/2022


Thumbnail

আদালতের রায় মেনে নিয়ে সবার এখন এক হয়ে কাজ করা উচিত। আর ভেদাভেদ চাই না। শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক নোংরামি হয়েছে আর নয়। এফডিসিতে কেন বহিরাগত আসবে? প্রথম বার দেখলাম এফডিসিতে এত বহিরাগত। কে এনেছে? কেন এনেছে? কার এত বড় সাহস বহিরাগত আনার? লোক আনলেই সবকিছু? এত সহজ না। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে সকল নোংরামি নিয়ে এভাবেই বললেন শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল।

বৃহস্পতিবার (৩ মার্চ) নির্বাচনে বিজয়ী হওয়ার ১ মাস ৪ দিন পর এফডিসি এসে সবাইকে হুশিয়ারি করে কথাগুলো বলেন তিনি।

চলচ্চিত্রে ১৮ সংগঠন বলে কিছু নেই উল্লেখ করে এক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, কেন জায়েদ কে অবাঞ্ছিত করবে? ওর অন্যায় কি? বললেই সব হয়ে গেল। আমাদের মার্দার সংগঠন প্রযোজক সমিতি। সেই সমিতিই দীর্ঘদিন ধরে বন্ধ। আছে পরিচালক সমিতি। সেই সমিতির সভাপতিই তো হাত তুলে জয় করায়। তাকেই রেড কার্ড দেখানো হয়েছে। যে সমিতির সভাপতি হাত তুলে জয় ঘোষণা করেন তাকে আগে অবাঞ্ছিত করা উচিত ছিল। তিনি অন্যায় করেছেন। 
তিনি (সোহানুর রহমান সোহান) সংবিধানের কিছু জানেও না বুঝেও না। হয়তো তিনি কিছু পেয়েছেন তাই এভাবে বলেছেন। তিনি কেন এমন বলবেন? ফিল্মে অনেক লোক আছে তিনি কিছু না। তার চেয়ে অনেক মাথা আছে৷ এই নোংরামি বন্ধ করার উচিত। যারা নোংরামি করছেন তাদের সবাইকে আমরা ধরবো। 



নোংরামি করে কেউ পার পাবে না জানিয়ে তিনি বলেন, তারা কেন এই নোংরামি করেছে তার জবাব দিতে হবে। আর একজন আছেন সিনেমা হলের মালিক তিনি বিরাট নেতা। তিনি যত বড় নেতাই মনে করুক না কেন তিনি জিরো। সবাই সাবধান হয়ে যান এটা নিয়ে আর মাতামাতি করবেন না। খারাপ পরিহার করে ভালো কাজে যুক্ত হন। এ দেশে এখনো আইন আছে। যারা এখনো অন্যায় কাজ থেকে সরে আসেনি তারা সরে আসুন। আদালত যাকে রায় দেবে সেই দায়িত্ব পালন করবে।

সর্বশেষ সবার কাছে অনুরোধ করে ডিপজল বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রি ডুবে যাচ্ছে। এই অবস্থার কিভাবে উত্তরণ করা যায় সবাই সেই চিন্তা করেন। সব নোংরামি বাদ দিয়ে আসুন ফিল্মের উন্নয়নে কাজ করি। আর নোংরামি চাই না। সবাই একত্র হয়ে কাজ করে এগিয়ে নিয়ে যাবো আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭