ইনসাইড গ্রাউন্ড

সাকিবের পর মাহমুদুল্লাহর উইকেট পতন, বিপদে বাংলাদেশ


প্রকাশ: 05/03/2022


Thumbnail

সাকিবের পর মাহমুদুল্লাহর উইকেট পতন, টাইগাররা ব্যাটিং বিপর্যয়ে পড়তে পারে। নাঈমের পর সাকিবকে হারিয়ে বড় বিপদে পড়েছিল বাংলাদেশ টাইগাররা। পাওয়ারপ্লেতে মুনিম আর লিটনকে হারিয়ে ফেলেছিল বাংলাদেশ। তবে এরপর নাঈম শেখ আর সাকিব আল হাসান ধীরে ধীরে পথ দেখাচ্ছিলেন দলকে। তবে এক ওভারের ব্যবধানে দুজনকেই হারিয়ে বড় বিপদেই পড়ে গেছে বাংলাদেশ।

দুজনই উইকেটটা বিলিয়ে এসেছেন। তবে সেটা হয়েছে দ্রুত রান তোলার তাড়া থেকে। হবেই না কেন, পাঁচ ওভার ধরে রান আটকে ছিল ত্রিশের ঘরে। নবম ওভারে সাকিব বলটা ঠেলে দিয়েছিলেন স্কয়ার লেগে। সেখানে করিম জানাতের হাতে বলটা গিয়েছিল, তবু নন স্ট্রাইক থেকে নাইম দৌড় দিয়েছিলেন এক রানের জন্য। ফিরেও গেলেন বুঝতে পেরে, ততক্ষণে দেরি হয়ে গেছে। করিমের সরাসরি থ্রো এসে ভাঙে স্টাম্প, নাঈম তখনও ক্রিজ থেকে অনেক দূরে।

পরের ওভারে এলো সাকিবের পালা। আজমাতউল্লাহর বল সীমানাছাড়া করতে চেয়েছিলেন, ব্যাটে বলে হয়নি। বল গিয়ে পড়েছে সোজা ফিল্ডারের হাতে। তাতেই বাংলাদেশ হারিয়ে বসে চার উইকেট। মাহমুদুল্লাহ আর মুশফিক আবার গতি ফিরিয়ে আনলেও মাহমুদুল্লহর উইকেট পতন সেই ছন্দের ব্যাঘাত ঘটায়। ১৬ ওভার ব্যাটিং শেষে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে  ৯৯ রান। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭