ইনসাইড বাংলাদেশ

‘আপনার দিন ছোট হয়ে আসছে’ শামীম ওসমানকে আইভী


প্রকাশ: 07/03/2022


Thumbnail

সংসদ সদস্য শামীম ওসমানকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেককে ইনকাম ট্যাক্সের ফাইলের ভয় দেখান। ওই রাজাকারপুত্র কাজলকে দিয়ে রাইফেল ক্লাবে বসে যারা আমার নির্বাচন করেছেন তাদের ইনকাম ট্যাক্স ফাইলের কলকাঠি নাড়ছেন। আপনার দিন ছোট হয়ে আসছে।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় শহরের দেওভোগে শেখ রাসেল পার্কে ত্বকী হত্যার বিচার দাবিতে আয়োজিত শিশু সমাবেশ ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, একজন বলেন তাদের মতো ধনী পরিবার নাকি আর নেই। তিনি তোলারাম কলেজের ফরম ফিলাপ করতে পারেননি নিজের মুখে বহুবার বলেছেন। অথচ আজ তিনি কোটি কোটি টাকার মালিক। আবার অন্যের দিকে চোখ দেন বাড়ি করলাম কীভাবে। আমি বাবার বাড়ি বিক্রি করে বাড়ি করেছি আপনার মতো চুরি করে করিনি, দুর্নীতি করেও নয়।

তিনি আরও বলেন, ওনার (শামীম ওসমান) প্রায় ১৭টি জাহাজের কার্গো আছে। এসব কার্গো ও শিপের মালিক রাতারাতি কীভাবে হলেন। এটাও নারায়ণগঞ্জবাসী জানতে চান।

ত্বকী হত্যার বিচারের বিষয়ে আইভী বলেন, প্রভাবশালী ও তাদের পরিবারের লোকজন ত্বকী হত্যায় জড়িত। এটা প্রমাণিত হওয়াটাই হয়তো বিচারকে বিলম্বিত করছে।

সাম্প্রতিক সময়ে পরপর কয়েকটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়ি নিয়ে বক্তব্য দিয়েছেন, যা স্থানীয় রাজনীতিতে অনেক আলোচনার সৃষ্টি করেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭