কালার ইনসাইড

পরীমনির হাতের গরুর মাংস-চিংড়ির প্রেমে পড়েছেন শাশুড়ি


প্রকাশ: 10/03/2022


Thumbnail

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আলোচিত নায়িকা পরীমনি। সম্প্রতি অভিনেতা শরিফুল রাজের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি রান্নাতেও বেশ দক্ষতা আছে এই অভিনেত্রীর। কথায় বলে- যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। আর তাই তো পুত্রবধূ পরীমনির রান্নার প্রশংসা করেছেন শাশুড়ি জাহানারা বেগম।
 
গত বছর বিয়ে করেন পরী-রাজ। এরপর জানুয়ারিতে আনুষ্ঠানিকতা সারেন এই দম্পতি। তারপরও ‘গুণিন’ বাড়িতে গতকাল বিয়ের পিঁড়িতে বসেছিলেন পরী-রাজ। সিনেমার মুক্তি ঘিরে এমন অভিনব প্রচারণা।

বুধবার (৯ মার্চ) রাজধানীর একটি বিনোদন কেন্দ্রে ‘গুণিন’-এর প্রিমিয়ার শো হয়। অনুষ্ঠানের শিরোনাম ছিল ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। এতে রমিজ চরিত্রে শরিফুল রাজ ও রাবেয়ার ভূমিকায় দেখা যায় পরীমনিকে। সেখানে উপস্থিত ছিলেন পরীর নানা ও রাজের মা।

রাজের মা জাহানারা বেগম পরীর প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন, ‘ও খুব লক্ষ্মী! রান্না করে খাওয়ায়। ওর হাতের গরুর মাংস ও চিংড়ি মাছ আমার খুব প্রিয়। আমার পুত্রবধূর অনেক মায়া-মহব্বত। আমাকে আম্মু বলে ডাকে, আদর-যত্ন করে, আবার অনেক খেয়ালও রাখে।’

আগামী ১১ মার্চ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’। হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে নেওয়া হয়েছে এই সিনেমার প্রেক্ষাপট। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। বিভিন্ন চরিত্রে আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭