কালার ইনসাইড

কটূ কথার জবাব দিতে যা করছেন দীঘি


প্রকাশ: 10/03/2022


Thumbnail

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় রাজধানীর স্টামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে অংশ নিয়ে ৩.৭৫ (এ মাইনাস) পেয়ে পাস করেছেন। বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে পরিকল্পনা করছেন। তবে এই সময়ে শরীর চর্চার দিকে মন দিয়েছেন নায়িকা। নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করছেন।

জানা গেছে, সপ্তাহ খানেক আগে একটি জিমে ভর্তি হয়েছেন দীঘি। ট্রেনারের পরামর্শ মোতাবেক নিয়মিত শরীরচর্চা করছেন, মেনে চলছেন কড়া ডায়েট।



এদিকে শরীর মুটিয়ে যাওয়ায় প্রায়শই কটূ কথা শুনতে হয় দীঘিকে। আর তাই নিজেকে স্লিম ফিগারে ফিরিয়ে নেওয়ার মিশনে নেমেছেন তিনি। টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত নিয়মিত শরীরচর্চা চালিয়ে যাবেন।

নায়িকার ভাষ্য, ‘মানুষের অনেক কথাই তো শুনতে হয়েছে। অবশ্য তারা আমাকে পছন্দ করে বলেই এমনটা বলেছে। সেজন্য এবার শরীরচর্চায় ফোকাস করেছি।’

দীঘি জানান, ‘নিয়মিত শরীরচর্চা করলে মন ভালো থাকে। প্রতিদিন দুই থেকে আড়াই ঘণ্টা সময় দিচ্ছি। বেশ সুফল পাচ্ছি।’

অবশ্য এই শরীরচর্চাও চমকের একটি অংশ। যদিও সেই চমকের বিষয়ে কোনো ইঙ্গিত দিতে চাননি দীঘি। আপাতত ভক্তদের অপেক্ষায় থাকার কথা জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছর নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন দীঘি। এরইমধ্যে তার অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও দেখা যাবে তাকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭