কালার ইনসাইড

অরুণা বিশ্বাসের পাশে দাঁড়ালেন ওমর সানি ও নাঈম-শাবনাজ


প্রকাশ: 10/03/2022


Thumbnail

সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীর বিরুদ্ধে জিডি করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। ব্যক্তিগত আক্রমণের অভিযোগ তুলে গত ৭ মার্চ রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানায় জিডি করেন তিনি।

শিল্পীকে আক্রমণ করে কথা বলায় সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া জানিয়েছেন ওমর সানি। অরুণার পক্ষ নিয়ে ফেসবুকে ওমর সানী একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, শিল্পীদের নিয়ে যা খুশি বলে যাবে না। এটা হবে না। প্রতিবাদ এভাবেই হোক। অরুণা, তোমার খুব ভালো উদ্যোগ, দোস্ত।

এদিকে ওমর সানির পর এবার অরুণা বিশ্বাসের পাশে দাঁড়ালেন নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। এই জুটির ভাষ্যমতে একজন শিল্পীকে ব্যক্তিগত আক্রমণ করা মানে হলো পুরো শিল্পী পরিবারকে আক্রমণ করা।

নাঈম-শাবনাজ ফেইসবুক পেইজে অরুণা বিশ্বাসের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, একজন শিল্পীকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা মানেই হলো পুরো শিল্পী পরিবারকে আক্রমণ করা। আমাদের সবার প্রিয় শিল্পী অরুণা বিশ্বাস দিদিকে একজন পরিচালকের ব্যক্তিগত আক্রমণের তীব্র প্রতিবাদ জানাই। শিল্পী এবং পরিচালক একই পরিবারের। একজনকে ছোট করে, অসম্মান করে কেউই আলাদাভাবে বড় হতে পারেন না। তাই আসুন পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে আগামীর পথে আমরা এগিয়ে চলি।

‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। চলচ্চিত্রের পাশাপাশি বাস্তব জীবনেও তারা সফল জুটি। চলচ্চিত্রে নিয়মিত কাজ না করলেও চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন এই জুটি।
 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭