কালার ইনসাইড

মালেক আফসারীকে ১০ কোটি টাকার মামলার হুঁশিয়ারি অরুণা বিশ্বাসের


প্রকাশ: 11/03/2022


Thumbnail

থানায় সাধারণ ডায়েরির পর এবার ঢাকাই সিনেমার ‘মাস্টার মেকার’খ্যাত পরিচালক মালেক আফসারীর বিরুদ্ধে মানহানি মামলার হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। এর আগে, কু-ইঙ্গিতপূর্ণভাবে কথা বলে ভিডিও প্রকাশের অভিযোগে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন এই অভিনেত্রী।

অরুণা বিশ্বাস গণমাধ্যমকে বলেছেন, বিষয়টি আমার জন্য চরম অপমানের। তিনি আমাকে নিয়ে এইসব বলতে পারেন না। কোনোদিনই দ্বিতীয় শ্রেণির নায়িকা ছিলাম না। যাত্রা সম্রাট অমলেন্দু বিশ্বাস, জ্যোৎস্না বিশ্বাসের সন্তান আমি। যথেষ্ট শিক্ষা আছে আমার। বরং তার সিনেমায় অভিনয় করতে গিয়ে অনেক নায়িকার সঙ্গেই অভিনয় করেছি। তাকে কিছু বলিনি ভাই হিসেবে ক্ষমা করে দিয়েছি।

তিনি আরও বলেন, সিনেমার মানুষদের অনেকের কাছেই লাখ লাখ টাকা পাই। সেইসব কথা কেউ বলে না। তিনি প্রকাশ্য ক্ষমা না চাইলে ১০ কোটি টাকার মানহানি মামলা করবো। সবাইকে নিয়ে এমন বানোয়াট কথা বলা বন্ধ করতে হবে তাকে। কেউ কিছু বলে না বলে সাহস পেয়েছেন তিনি। এর শেষ দেখতে চাই।

যদিও এ বিষয়ে মালেক আফসারীর কোনো মন্তব্য পাওয়া যায়নি। উল্লেখ্য, মালেক আফসারী পরিচালিত ‘ক্ষমা’ ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছেন অরুণা বিশ্বাস। ছবিতে তার নায়ক ছিলেন মান্না। এছাড়াও মালেক আফসারী ‘এই ঘর এই সংসার’, ‘হীরা চুনি পান্না’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমার মতো জনপ্রিয় সব ছবি দর্শকদের উপহার দিয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭