কালার ইনসাইড

মা দিবসে মা হচ্ছেন পরীমনি


প্রকাশ: 11/03/2022


Thumbnail

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে 'পরীমনির গুণিন' ছবি। তার আগে বুধবার ছবির প্রিমিয়ার হয় রাজধানীর একশ' ফিটে।  এই প্রিমিয়ারে সিনেমাটিক আয়োজনেই বর-বধু সাজে হাজির হোন পরীমনি ও রাজ। প্রিমিয়ারের পরের দিনই অরণ্য আনোয়ারের 'মা' ছবির শুটিংয়ে অংশ নিতে গাজীপুর চলে যান সময়ের এই আলোচিত নায়িকা। টানা ৩ দিন শুটিং শেষ করে আজ জানালেন ছবিতে তার অংশের শুটিং পুরোপুরি শেষ করে এখন ঢাকার পথে তিনি।

এর আগে ২৯ অক্টোবর পরীমনিকে ছাড়াই মা সিনেমার শুটিং শুরু হয় গাজীপুরে।  চলে ৫ ডিসেম্বর পর্যন্ত।  অংশ ছাড়াই ওই লটে ছবির সব কাজ শেষ হয়। প্রথম লটের শুটিংয়ে পরীমনি না থাকলেও অংশ নিয়েছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু , লাবণ্য, শাহাদাত হোসেন।

পরে জানুয়ারিতে পরীমনির অংশের টানা শুটিং করার কথা থাকলেও শুটিং লোকেশনে গিয়ে অসুস্থ হয়ে পড়েন পরী। তাই শুটিং করা আর সম্ভব হয়নি।  শেষ লটে গত ৩ মার্চ শুটিং শুরু করেন পরী।  টানা ১০ দিন শুটিং করার পর আজ শেষ হলো পরীর শুটিং।

শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের শুটিং লোকেশন থেকে পরিচালক অরণ্য আনোয়ার জানান, পরীর অংশের শুটিং পুরোপুরি শেষের মাধ্যমে আজ মা ছবির শুটিং শেষ করলাম। আমরা এখন সব গুছিয়ে ঢাকায় ফিরব। তবে একদিনের কিছু কাজ বাকি রয়েছে। যা ঢাকাতেই শেষ করা হবে।

৭১ সময়ের শ্বশুর ও ছেলের বউয়ের গল্প নিয়ে ‘মা’ সিনেমা। এর গল্প ও চিত্রনাট্যও অরণ্য আনোয়ারের।

ছবিটি মুক্তি কবে পাবে জানতে চাইলে অরণ্য আনোয়ার জানান, যেহেতু মা নিয়ে এর গল্প। তাই আগামী মা দিবসেই ছবিটি মুক্তি দেবো আমরা।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭